fbpx

এসএসসির নবম-দশম শিক্ষক নিয়োগের কাউন্সেলিং ৬ সেপ্টেম্বর থেকে

রাজ্য স্কুল সার্ভিস কমিশনের নবম-দশম শ্রেণির প্রথম এসএলএটির চূড়ান্ত সফল প্রার্থীদের কাউন্সেলিং শুরু হতে চলেছে আগামী ৬ সেপ্টেম্বর থেকে। কাউন্সেলিং চলবে আগামী ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। এই ৬ থেকে ১৯ তারিখের মধ্যে ৯, ১৬ এবং ১৭ সেপ্টেম্বর কাউন্সেলিং হবে না। ২৯ আগস্টের এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে (Memo. No.882 /6602(II) /CSSC/ESTT/2018)।

কাউন্সেলিং হবে এই ঠিকানায়: West Bengal Central School Service Commission, DK7/2, Salt Lake, Sector-II, Kolkata-91 (Beside Anandalok Hospital, Karunamoyee)। যেহেতু বাংলা বিষয়ের ফলাফল এখনও মামলার কারণে প্রকাশিত হয়নি, তাই বাংলা বিষয়ের জন্যে এখনও কোনো কাউন্সেলিং হচ্ছে না।

যাঁরা সফল হয়েছেন তাঁরা কাউন্সেলিংয়ের জন্য স্কুল সার্ভিস কমিশনের ওয়েবসাইট থেকে বা সরাসরি নিচের লিঙ্কে ১৪ ডিজিট রোল নম্বর ও জন্ম-তারিখ দিয়ে ইন্টিমেশন লেটার ডাউনলোড করে নিতে পারবেন। শূন্যপদের বিস্তারিত বিন্যাস এবং কাউন্সেলিংয়ের দিনক্ষণ সহ প্রাসঙ্গিক নির্দেশাবলি জানিয়ে দেওয়া হবে ৩০ আগস্ট সন্ধেবেলায়, কমিশনের ওয়েবসাইটে।

ইন্টিমেশন লেটার ডাউনলোডের লিঙ্ক: http://www.westbengalssc.com/sscorg/wbssc/home/

প্রসঙ্গত, নবম-দশম শ্রেণির প্রথম এসএলএটির চূড়ান্ত ফল বেরনোর খবর পাবেন জীবিকাদিশারীর এই লিঙ্কে: http://jibikadishari.co.in/?p=7452

 

 

 

SSC, SSC Exam, IX-X Result, School Service Exam Result

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *