fbpx

অলিপুরদুয়ার জেলায় ২৬ আশা কর্মী

অলিপুরদুয়ার জেলায় বিভিন্ন ব্লকের জন্য মোট ২৬টি আশা কর্মী পদে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর– 209, Dated: 29/08/2018

যোগ্যতা: এই পদে বিবাহিত / আইনগতভাবে পতিসঙ্গ বিচ্ছিন্না/বিধবা মহিলারা আবেদন করতে পারবেন। মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ বা অনুত্তীর্ণ হতে হবে। উচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন, তবে শুধুমাত্র মাধ্যমিকের নম্বরই গ্রাহ্য হবে। প্রার্থী যে স্বাস্থ্যকেন্দ্রের শূন্যপদের জন্য আবেদন করবেন, সেই অঞ্চলের স্থায়ী বাসিন্দা হতে হবে। গ্রেড-১ ও গ্রেড-২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা/প্রশিক্ষিত দাই/ লিঙ্ক ওয়ার্কাররা যোগ্যতার অন্যান্য শর্ত ঠিক থাকলে অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা: ০১-০৯-২০১৮ অনুযায়ী বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এসসি/এসটি প্রার্থীদের ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি:  আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর, ২০১৮। বয়ান সহ বিস্তারিত তথ্য পাবেন সংশ্লিষ্ট ব্লক অফিসে, গ্রাম পঞ্চায়েতে ও স্বাস্থ্যকেন্দ্রগুলিতে। নিচের লিঙ্ক থেকেও ডাউনলোড করে নিতে পারেন।  আবেদন পত্রের সঙ্গে নিজের অ্যাটেস্টেড মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা বার্থ সার্টিফিকেটের কপি, ভোটার আইডি কার্ডের কপি, মাধ্যমিক বা সমতুল সার্টিফিকেটের কপি (অনুত্তীর্ণ হলেও), নিজের ম্যারেজ রেজিস্ট্রেশন কপি / ডিভোর্স সার্টিফিকেট কপি, বিধবাদের ক্ষেত্রে স্বামীর ডেথ সার্টিফিকেটের কপি, জাতিগত শংসাপত্রের কপি, এর সঙ্গে ২ কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি  দিতে হবে। আবেদন পত্র জমা করতে সংশ্লিষ্ট ভিডিও অফিসে।

শূন্যপদের বিস্তারিত তালিকা ও আবেদন পত্রের নমুনা পাওয়ার লিঙ্কhttp://alipurduar.gov.in/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *