fbpx

ওয়েস্টার্ন কোলফিল্ডসে ৩৩৩ মাইনিং সর্দার

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে ৩৩৩ জন মাইনিং সর্দার/ শুট ফায়ারার নিয়োগ করা হবে। রেফারেন্স নম্বর: WCL/IR/MP/Rectt./26/0. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ৩৩৩ (অসংরক্ষিত ১৫৭, তপশিলি জাতি ৫০, তপশিলি উপজাতি ২৫, ওবিসি ১০১)।

বেতন: প্রতি মাসে ৩১৮৫২ টাকা সঙ্গে অন্যান্য ভাতা।

যোগ্যতা: ১) ডিজিএমএস-এর ইস্যু করা মাইনিং সর্দার সার্টিফিকেট অথবা মাইনিং অ্যান্ড মাইন সার্ভেয়িংয়ে ডিপ্লোমা এবং ডিজিএমএস-এর ইস্যু করা ওভারম্যান দক্ষতার সার্টিফিকেট। ২) ডিজিএমএস-এর ইস্যু করা বৈধ গ্যাস টেস্টিং সার্টিফিকেট। ৩) বৈধ ফার্স্ট এইড সার্টিফিকেট।

বয়সসীমা: ৩১ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অবজেক্টিভ টাইপের ১০০ নম্বরের প্রশ্ন হবে। পাশ মার্কস ৪০, ওবিসিদের ক্ষেত্রে ৩৫ এবং তপশিলি জাতি/ উপজাতিদের ক্ষেত্রে ৩০।

আবেদনের ফি: ১০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ফি দিতে হবে না। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Western Coalfields Limited, Nagpur’-এর অনুকূলে, প্রদেয় হবে নাগপুরে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। http://westerncoal.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। যাবতীয় প্রমাণপত্রাদির প্রত্যয়িত জেরক্স সহ পূরণ করা আবেদনপত্র ২৭ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে পৌঁছতে হবে— ‘General Manager (P/IR), Western Coalfields Limited, Coal Estate, Civil Lines, Nagpur-440001’ ঠিকানায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *