fbpx

রাজ্যে ৭৬১৫ স্টাফ নার্স নিয়োগ

রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে ৭৬১৫ জন স্টাফ নার্স গ্রেড টু নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড। Abridged Advt No. R/SN/53(1)/1/2018.

শূন্যপদ: মোট শূন্যপদ ৭৬১৫ (এর মধ্যে ৬৯৬৬ নতুন শূন্যপদ আর ৬৪৯ আগের শূন্যপদ)।

নতুন শূন্যপদ ৬৯৬৬-র মধ্যে জেনারেল নার্সিং মিডওয়াইফারি যোগ্যতার শূন্যপদ ৪৫২৯ (অসংরক্ষিত ২৩৫৫, তপশিলি জাতি ৯৯৬, তপশিলি উপজাতি ২৭২, ওবিসি এ ৪৫৩, ওবিসি বি ৩১৭, শারীরিক প্রতিবন্ধী ১৩৬)।

বেসিক বিএসসি নার্সিং যোগ্যতার শূন্যপদ ২২৯৯ (অসংরক্ষিত ১১৯৫, তপশিলি জাতি ৫০৬, তপশিলি উপজাতি ১৩৮, ওবিসি এ ২৩০, ওবিসি বি ১৬১, শারীরিক প্রতিবন্ধী ৬৯)।

পোস্ট বেসিক বিএসসি নার্সিং যোগ্যতার শূন্যপদ ১৩৮ (অসংরক্ষিত ৭২, তপশিলি জাতি ৩০, তপশিলি উপজাতি ৮, ওবিসি এ ১৪, ওবিসি বি ১০, শারীরিক প্রতিবন্ধী ৪)।

আগের শূন্যপদের মধ্যে জেনারেল নার্সিং মিডওয়াইফারিতে শূন্যপদ ৪৭১, বেসিক বিএসসি নার্সিং-এ ৮২, পোস্ট বেসিক বিএসসি নার্সিং-এ ৯৬।

আবেদনের পদ্ধতি: www.wbhrb.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে, ১৭ সেপ্টেম্বর থেকে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৭ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর ২০১৮ রাত ৮টা পর্যন্ত। আগামী ১৬ সেপ্টেম্বর থেকে উপরোক্ত ওয়েবসাইটে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখা যাবে, আমাদের এই ওয়েব পোর্টালেও বিস্তারিত জানানো হবে।

রাজ্যে ৭৬১৫ স্টাফ নার্স নিয়োগ: আরও তথ্য : http://jibikadishari.co.in/?p=7749

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *