হিন্দুস্তান কপারে ১৭৭ এগজিকিউটিভ

1088
0
Hindustan Copper Apprentice

হিন্দুস্তান কপার লিমিটেডে মাইনিং, জিওলজি, সার্ভে, কনসেনট্রেটর, মেটালার্জি রিফ্র্যাক্টরি, কেমিক্যাল, ইলেক্ট্রিক্যাল (ইনস্ট্রুমেন্টেশন সহ), সিভিল, সিস্টেম, রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট, সেফটি অ্যান্ড ফায়ার সার্ভিসেস, এনভায়রনমেন্ট ম্যানেজমেন্ট, এইচআর, অ্যাডমিনিস্ট্রেশন, , ফিনান্স, মেটিরিয়াল অ্যান্ড কনট্র্যাক্টস, মার্কেটিং ও অফিশিয়াল ল্যাঙ্গুয়েজ ডিসিপ্লিনে ১৭৭ জন এগজিকিউটিভ নিয়োগ করা হবে।

শূন্যপদ: মাইনিং: ২২, জিওলজি: , সার্ভে: , কনসেনট্রেটর: , মেটালার্জি: , রিফ্র্যাক্টরি: , কেমিক্যাল: , ইলেক্ট্রিক্যাল (ইনস্ট্রুমেন্টেশন সহ): ২৪, মেকানিক্যাল: ২১, সিভিল: ১০, সিস্টেমস: , রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট: , সেফটি অ্যান্ড ফায়ার সার্ভিসেস: , এনভায়রনমেন্ট ম্যানেজমেন্ট: , এইচআর: ১৮, অ্যাডমিনিস্ট্রেশন: ,: , ফিনান্স: ১০, মেটিরিয়াল অ্যান্ড কনট্র্যাক্টস: , মার্কেটিং: , অফিশিয়াল ল্যাঙ্গুয়েজ: ৩। গ্রেড অনুযায়ী শূন্যপদের বিন্যাস সম্পর্কে বিস্তারিত  জানা যাবে ওয়েবসাইট থেকে।

যোগ্যতা: মাইনিং: ১ থেকে ই৩ গ্রেডের পদের ক্ষেত্রে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি। ই৪ ও বাকি গ্রেডগুলির ক্ষেত্রে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে ফার্স্ট ক্লাস মাইন ম্যানেজার্স সার্টিফিকেট।

জিওলজি: জিওলজিতে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি। সার্ভে: মাইনিং/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সার্ভেয়ার সার্টিফিকেট বা এমটেক (জিওম্যাটিক্স)।

মেটালার্জি ও কেমিক্যাল: মেটালার্জি/ মেটিরিয়াল সায়েন্স/ কেমিক্যালএ ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি।

কনসেনট্রেটর: ওর ড্রেসিং/ ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে (মিনারেল ইঞ্জিনিয়ারিং/ মেটালার্জি/ মেটিরিয়াল সায়েন্স/ কেমিক্যাল) ব্যাচেলর ডিগ্রি।

মেকানিক্যাল: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ মাইনিং মেশিনারিতে ব্যাচেলর ডিগ্রি।

ইলেক্ট্রিক্যাল (ইনস্ট্রুমেন্টেশন সহ): ইঞ্জিনিয়ারিং টেকনোলজিতে (ইলেক্ট্রিক্যাল/ ইনস্ট্রুমেন্টেশন/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন) ব্যাচেলর ডিগ্রি।

সিভিল: সিভিল ইঞ্জিনিয়ারিং/ আর্কিটেকচারে ব্যাচেলর ডিগ্রি।

রিফ্র্যাকটরি: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে (সেরামিক) ব্যাচেলর ডিগ্রি।

রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট: কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি অথবা কেমিস্ট্রিতে পোস্ট গ্র্যাজুয়েট (ইনঅরগ্যানিক/ অ্যানালিটিক্যাল কেমিস্ট্রিতে স্পেশ্যালাইজেশন থাকলে অগ্রাধিকার)।

সিস্টেমস: ম্যাথমেটিক্স/ স্ট্যাটিস্টিক্স/ ফিজিক্স/ কেমিস্ট্রিতে ব্যাচেলর ডিগ্রি অথবা ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে (ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স) ব্যাচেলর ডিগ্রি অথবা এমবিএ সঙ্গে সিস্টেমস/ আইটিতে স্পেশ্যালাইজেশন।

এনভায়রনমেন্ট ম্যানেজমেন্ট: এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি।

সেফটি অ্যান্ড ফায়ার সার্ভিসেস: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সেফটি ইঞ্জিনিয়ারিংয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিপ্লোমা বা সেফটি/ ফায়ার ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক।

ফিনান্স: চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি পাশ বা ফিনান্সে এমবিএ।

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট: আর্টস/ কমার্স/ সায়েন্স/ ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে পার্সোনেল ম্যানেজমেন্টে স্পেশ্যালাইজেশন সহ এমবিএ।

অ্যাডমিনিস্ট্রেশন: আর্টস/ কমার্স/ সায়েন্স/ ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি/ প্রফেশনাল স্টাডিজ (বিবিএ/ বিসিএ), সঙ্গে যে-কোনো ডিসিপ্লিন/ ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিপ্লোমা।

: আর্টস/ কমার্স/ সায়েন্স ব্যাচেলর ডিগ্রি সঙ্গে লতে ব্যাচেলর ডিগ্রি।  

মেটিরিয়ালস অ্যান্ড কনট্র্যাক্টস: আর্টস/ কমার্স/ সায়েন্সে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে মেটিরিয়াল ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিপ্লোমা।

মার্কেটিং:  আর্টস/ কমার্স/ সায়েন্সে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে মার্কেটিং ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা।

অফিশিয়াল ল্যাঙ্গুয়েজ: এমএ (হিন্দি) সঙ্গে স্নাতক স্তরে ইংরেজি একটি বিষয় হিসেবে থাকতে হবে।

প্রয়োজনীয় নম্বর: সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতিদের ক্ষেত্রে ৫৫ শতাংশ) নম্বর নিয়ে পাশ করে থাকতে হবে।

গ্রেড অনুযায়ী পদের নাম ও মূল বেতনক্রম: গ্রেড ই: এগজিকিউটিভ ডিরেক্টর, বেতন ১৫০০০০৩০০০০০। ই: জেনারেল ম্যানজোর, ১২০০০০২৮০০০০। ই: ডেপুটি জেনারেল ম্যানজোর, ১০০০০০২৬০০০০। ই: অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার: ৯০০০০২৪০০০০। ই: চিফ ম্যানেজার, ৮০০০০২২০০০০। ই: সিনিয়র ম্যানেজার, ৭০০০০২০০০০০০। ই: ম্যানেজার, ৬০০০০১৮০০০০। ই: ডেপুটি ম্যানেজার, ৫০০০০১৬০০০০। ই: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ৪০০০০১৪০০০০।

আবেদনের পদ্ধতি: www.hindustancopper.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৬ অক্টোবর ২০১৮ মধ্যরাত পর্যন্ত। বয়সসীমা, অভিজ্ঞতা ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।