গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে প্রফেসর ও অ্যাসোশিয়েট প্রফেসর

1827
0
Gour Banga University

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন বিষয়ে প্রফেসর ও অ্যাসোশিয়েট প্রফেসর নিয়োগ করা হবে।

)বিজ্ঞপ্তি নম্বর: 1264/UGB/R-18, Dated-September 17,2018.

যে বিষয়গুলিতে নিয়োগ হবে সেগুলি হল: অ্যারাবিক, বটানি, কেমিস্ট্রি, কমার্স, কম্পিউটার সায়েন্স, ইকোনমিক্স, এডুকেশন, ইংলিশ, হিস্ট্রি, ল, লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স, ফিলোজফি, ফিজিওলজি, পলিটিক্যাল সায়েন্স, সংস্কৃত, সোশিওলজি, জুলজি।

বেতনক্রম: মূল বেতন ৩৭৪০০-৬৭০০০ টাকা, গ্রেড পে ১০০০০ টাকা।

যোগ্যতা এবং অভিজ্ঞতা: ইউজিসি নোটিফিকেশন নম্বর F.3-1/2009 Dated: 30.06.2010 অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা হতে হবে। বিস্তারিত জানা যাবে ইউজিসির ওয়েবসাইটে। আবেদনের ফি: ২৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি এ, ওবিসি বি-র ক্ষেত্রে ১৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘University of Gour Banga’-র অনুকূলে, প্রদেয় হবে মালদায়।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.ugb.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে ‘OFFICE OF THE REGISTRAR, THE UNIVERSITY OF GOUR BANGA, PO MOKDUMPUR, DIST MALDA, WEST BENGAL-732103’ ঠিকানায়, পৌঁছনো চাই ১ অক্টোবর ২০১৮ তারিখের মধ্যে। খামের উপরে বিষয় সহ পদের নাম ও বিজ্ঞপ্তি নম্বর লিখতে হবে।

২) বিজ্ঞপ্তি নম্বর: 1265/UGB/R-18  Dated- September 17,2018.

বেতনক্রম: মূল বেতন ৩৭৪০০-৬৭০০০ টাকা, গ্রেড পে ৯০০০ টাকা।

যে সমস্ত বিষয়গুলিতে নিয়োগ হবে সেগুলি হল: অ্যারাবিক, কম্পিউটার সায়েন্স, ইকোনমিক্স, এডুকেশন, ইংলিশ, ফুড অ্যান্ড নিউট্রিশন, জিওগ্রাফি, হিস্ট্রি, ল, লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স, জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন, ফিজিক্স, সোশিওলজি।

যোগ্যতা এবং অভিজ্ঞতা: ইউজিসি নোটিফিকেশন নম্বর F.3-1/2009 Dated: 30.06.2010 অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা হতে হবে। বিস্তারিত জানা যাবে ইউজিসির ওয়েবসাইটে।

আবেদনের ফি ও পদ্ধতি আগের বিজ্ঞপ্তিটির মতোই।