আইটিবিপিতে ৪২ ডাক্তার

752
0
KMC Recruitment 2023

ইন্দো টিবেটান বর্ডার পুলিশ ফোর্সে চুক্তির ভিত্তিতে জেনারেল ডিউটি মেডিকেল অফিসার (জিডিএমও) এবং স্পেশ্যালিস্ট ডাক্তার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

পারিশ্রমিক: স্পেশ্যালিস্টদের ক্ষেত্রে প্রতি মাসে ৮৫০০০ টাকা। জিডিএমও-র ক্ষেত্রে প্রতি মাসে ৭৫০০০ টাকা।

যোগ্যতা: স্পেশ্যালিস্ট: ইন্ডিয়ান মেডিকেল কাউন্সিল অ্যাক্ট ১৯৫৬ অনুযায়ী ফার্স্ট বা সেকেন্ড শিডিউল বা থার্ড শিডিউলের পার্ট টু মেডিকেল যোগ্যতা। পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রিধারীদের ক্ষেত্রে এক থেকে দেড় বছর এবং সংশ্লিষ্ট শাখায় পোস্ট গ্র্যাজুয়েট  ডিপ্লোমাধারীদের ক্ষেত্রে দুই থেকে দেড় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

জেনারেল ডিউটি মেডিকেল অফিসার: স্পেশ্যালিস্ট: ইন্ডিয়ান মেডিকেল কাউন্সিল অ্যাক্ট ১৯৫৬ অনুযায়ী ফার্স্ট বা সেকেন্ড শিডিউল বা থার্ড শিডিউলের পার্ট টু মেডিকেল যোগ্যতা। কম্পালসারি রোটেটিং ইন্টার্নশিপ করে থাকতে হবে।

ইন্টারভিউয়ের দিন ও ঠিকানা: ইন্টারভিউ হবে ২৯ অক্টোবর ২০১৮ তারিখ সকাল ৯টায়। ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানাগুলি হল- ১) The Inspector General (Medical), Referral Hospital, ITBP, CISF Camp, Vill Suthania, PO Surajpur, Greater Noida, Dist Gautam Budh Nagar (UP), Pin-201306.

২) The Commandant, 33rd Bn, ITB Police (MHA/Govt of India), Block No-A-14, Vith Floor, Khelgaun, Guwahati, Dist Kamroop (Assam), Pin-781037.

৩) The Dy Inspector General (Medical) Composite Hospital, Chandigarh, Indo Tibetan Border Police, MHA/Govt of India (Near Airport) Chandigarh (UT), Pin-160003.

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://www.itbppolice.nic.in এবং  http://www.itbp.gov.in ওয়েবসাইট থেকে।