রেলে অ্যাসিঃ লোকো পাইলট/টেকনিঃ পদগুলির জন্য বাড়তি যোগ্যতা জানানো ও পদপছন্দ বদলের সুযোগ

1603
0
nfr railway apprentice 2022

রেলের অ্যাসিস্ট্যান্ট লোক পাইলট/টেকনিশিয়ান (CEN 01/2018 Assistant Loco Pilot and Technicians) পরীক্ষার্থীদের মধ্যে যাঁদের একাধিক পদের/ট্রেডের যোগ্যতা আছে কিন্তু আবেদন করার সময় সেসবের উল্লেখ করতে পারেননি, তাঁরা সেইসব যোগ্যতা যাতে যোগ করতে পারেন সেই সুযোগ দেওয়া হবে। যেমন, এইচএসসি (১০+২) ফিজিক্স ও ম্যাথসে, সঙ্গে ডিপ্লোমা/ডিগ্রি, বা একাধিক আইটিআই ট্রেড। যদি বাড়তি ওই প্রাসঙ্গিক যোগ্যতা/যোগ্যতাগুলি ৩১-০৩-২০১৮ তারিখে বা তার আগে অর্জন করে থাকেন তাহলেই তা যোগ করা যাবে। তেমনই, কেউ আরআরবি, পদপছন্দ বা এগজ্যাম ট্রেড বদলাতে চাইলে সে সুযোগও এখন একবার পাবেন। আগে পছন্দ ইত্যাদি না জানিয়ে থাকলেও এখন জানানোর সুযোগ পাবেন। যোগ্যতা যোগ করে ও কনফার্ম করে আরআরবি নির্বাচন করে বাড়তি যোগ্যতা অনুযায়ী নতুন করে পদপছন্দের ঘরগুলি চিহ্নিত করে বা এগজ্যাম ট্রেড নির্ধারণ করে দিতে হবে।

আজ ১ অক্টোবর বেলা ১১টা থেকে এইসব যোগ্যতা যোগ ও পছন্দ বদলের জন্য আরআরবিগুলিতে একটি লিঙ্ক দেওয়া হবে। আগামী ৬ অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই লিঙ্ক চালু থাকবে।

নতুন এই বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে: (http://www.rrbkolkata.gov.in/download/Modified%20Notice%20on%20additional%20qualifications%20and%20Modification%20Dt%2029-09-2018.pdf)