fbpx

এইমসে ২০০০ নার্সিং অফিসার

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে ২০০০ জন নার্সিং অফিসার নিয়োগ করা হবে। নোটিস নম্বর: 78/2018.শূন্যপদ: এআইআইএমএস ভোপাল: শূন্যপদ ৬০০ (অংসরিক্ষত ৩০৩, ওবিসি ১৬২, তপশিলি জাতি ৯০, তপশিলি উপজাতি ৪৫)। এআইআইএমএস যোধপুর: শূন্যপদ ৬০০ (অসংরক্ষিত ৩০৩, ওবিসি ১৬২, তপশিলি জাতি ৯০, তপশিলি উপজাতি ৪৫)। এআইআইএমএস পাটনা: শূন্যপদ ৫০০ (অসংরক্ষিত ২৫২, ওবিসি ১৩৫, তপশিলি জাতি ৭৫, তপশিলি উপজাতি ৩৮)। এআইআইএমএস রায়পুর: শূন্যপদ ৩০০ (অসংরক্ষিত ১৫১, ওবিসি ৮১, তপশিলি জাতি ৪৫, তপশিলি উপজাতি ২৩)।

বেতনক্রম: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৬০০ টাকা।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি থাকতে হবে। ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

অথবা

১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে নার্সিং ও প্রসূতিবিদ্যায় ডিপ্লোমা এবং ৫০ শয্যার হাসপাতালে ২ বছরের কাজের অভিজ্ঞতা (ডিপ্লোমাধারীদের জন্য) থাকলে আবেদন করতে পারেন। ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

এক পায় কর্মক্ষমতাসম্পন্ন প্রতিবন্ধীরাও আবেদন করতে পারবেন। ডিগ্রি ও ডিপ্লোমাধারী উভয় ক্ষেত্রেই স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নাম রেজিস্টার করে থাকতে হবে।

বয়স: ২৯ অক্টোবর ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থীবাছাই পদ্ধতি: ৭ ডিসেম্বর ২০১৮ তারিখের একটি লিখিত পরীক্ষার মাধ্যমে।

আবেদনের ফি: ১৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ১২০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.aiimsexams.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৮ অক্টোবর থেকে ২৯ অক্টোবর ২০১৮ বিকাল ৫টা পর্যন্ত।

প্রতি মুহূর্তের সরকারি চাকরির খবরের আপডেট পেতে জয়েন করুন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *