টাটা মেমোরিয়ালে ১১৯ নার্স, অ্যাটেন্ড্যান্ট

845
0
Kolkata Recruitment, Nurse, Kolkata Nursing Jobs

টাটা মেমোরিয়াল সেন্টারে ১১৯ জন নার্স, অ্যাটেন্ড্যান্ট ও ট্রেড হেল্পার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ১২৫/২০১৮। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

পদের নাম, বেতন, যোগ্যতা ও বয়সসীমা: নার্সিং ‘এ’ (মহিলা): শূন্যপদ ৬৪ (অসংরক্ষিত ৩০, ওবিসি ১৪, তপশিলি জাতি ১১, তপশিলি উপজাতি ৫, অস্থি প্রতিবন্ধী ২, শ্রবণ প্রতিবন্ধী ২)। বেতন ৪৪৯০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। ১৯ অক্টোবর ২০১৮ তারিখের হিসেবে বয়েসর ঊর্ধ্বসীমা ৩০ বছর। জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি, সঙ্গে অনকোলজি নার্সিংয়ে ডিপ্লোমা ও ৫০ শয্যার কোনো হাসপাতালে দু বছরের ক্লিনিক্যাল অভিজ্ঞতা অথবা বেসিক বা পোস্ট বেসিক বিএসসি (নার্সিং) সঙ্গে ন্যূনতম ৫০ শয্যার হাসপাতালে অন্তত দু বছরের অভিজ্ঞতা। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকার যোগ্য হতে হবে।

নার্স ‘এ’: শূন্যপদ ১০ (অসংরক্ষিত ৮, তপশিলি জাতি ২)। বেতন ৪৪৯০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি, সঙ্গে অনকোলজি নার্সিংয়ে ডিপ্লোমা ও ৫০ শয্যার হাসপাতালে দু বছরের ক্লিনিক্যাল অভিজ্ঞতা অথবা বেসিক বা পোস্ট বেসিক বিএসসি (নার্সিং), সঙ্গে ন্যূনতম ৫০ শয্যার হাসপাতালে অন্তত দু বছরের অভিজ্ঞতা। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকার যোগ্য হতে হবে।

অ্যাটেন্ড্যান্ট: শূন্যপদ ১০ (অসংরক্ষিত ৪, ওবিসি ৩, তপশিলি জাতি ১, শ্রবণ প্রতিবন্ধী ১, দৃষ্টি প্রতিবন্ধী ১)। বেতন ১৯৯০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। বয়সের ঊর্ধ্বসীমা ২৫ বছর। এইচএসসি (১০+২) এবং ফাইলিং, রেকর্ড কিপিং, ডিসপ্যাচ, ক্লিনিং প্রভৃতি কাজে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ট্রেড হেল্পার: শূন্যপদ ৩৫ (অসংরক্ষিত ১৭, ওবিসি ৮, তপশিলি জাতি ৫, অস্থি প্রতিবন্ধী ১, দৃষ্টি প্রতিবন্ধী ১)। বেতন ১৯৯০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। বয়সের ঊর্ধ্বসীমা ২৫ বছর। এইচএসসি (১০+২) এবং ওটি/ আইসিইউ/ ডায়াগ্নস্টিক্স ল্যাব/ রেডিওলজি দপ্তরে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সবক্ষেত্রেই বয়স ধরতে হবে ১৯ অক্টোবর ২০১৮ তারিখের হিসেবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ৩০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সেনাকর্মী ও মহিলা প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.tmc.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। এছাড়া  http://tmc.gov.in/m_events/Events/JobDetail?jobId=1182 লিঙ্কে গিয়েও আবেদনপত্র পূরণ করতে পারবেন। অনলাইন আবেদনপত্র পূরণ করা যাবে ১৯ অক্টোবর ২০১৮ বিকাল ৫.৩০ পর্যন্ত। অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির প্রত্যয়িত জেরক্স সহ ২৬ অক্টোবর ২০১৮ তারিখের মধ্যে পৌঁছতে হবে Tata Memorial Hospital, HRD Department, 3rd Floor, Service Block Building, Parel, Mumbai-400012 ঠিকানায়। খামের উপরে লিখতে হবে ‘POST APPLIED FOR…… Advt.No 125/2018’. আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে মেল করতে পারেন  hrdvaranasi@tmc.gov.in-এ। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।