fbpx

হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণে ৭১

হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের জন্য একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর DHFWS/HOW/2811/18, Dated: 09/10/18.

৫৩টি স্টাফ নার্স: হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনে ৪৭ (অসংরক্ষিত ২৫, এসসি ১১, এসটি ৩, ওবিসি-এ ৫, ওবিসি-বি ৩) ও উলুবেড়িয়া মিউনিসিপ্যালিটিতে ৬ (অসংরক্ষিত ৩, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১), জিএনএম আন্ডার থ্যালাসেমিয়া কন্ট্রোল প্রোগ্রাম ২-এ উলুবেড়িয়া মিউনিসিপ্যালিটিতে ২ (অসংরক্ষিত ১, এসসি ১), ল্যাবরেটরি টেকনিশিয়ান হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশন ও উলুবেড়িয়া মিউনিসিপ্যালিটিতে ১৩টি (অসংরক্ষিত ৪, এসসি ২, এসটি ৪, ওবিসি-এ ২, ওবিসি-বি ১), তাছাড়া নিচে বলা ৩টি পদ রয়েছে।

যোগ্যতা, বয়সসীমা, বেতন:

স্টাফ নার্স— ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত জিএনএম পাশ বা ডব্লুবিএনসি থেকে রেসিপ্রোকাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। বয়সসীমা ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৬৪ বছর, মাসিক বেতন মোট ১৭,২২০ টাকা।

জিএনএম— ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত জিএনএম পাশ বা ডব্লুবিএনসি থেকে রেসিপ্রোকাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। থ্যালাসেমিয়া রোগীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা  থাকা বাঞ্ছনীয়। বয়সসীমা ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৬৫ বছর, মাসিক বেতন মোট ১৬,৮৬০ + ৩০০ টাকা।

ল্যাবরেটরি টেকনিশিয়ান— স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি/ ম্যাথমেটিক্স নিয়ে হায়ার সেকেন্ডারি উত্তীর্ণ, সঙ্গে ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা এআইসিটিই অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিকেল টেকনোলজিতে ডিপ্লোমা। কম্পিউটার ও এমএস অফিস, ইন্টারনেটের জ্ঞান থাকা দরকার। বয়সসীমা ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৪০ বছর। তপশিলি ও ওবিসিরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। বেতন হবে মোট ৯,৩৮০ টাকা।

অনলাইনে আবেদন করতে হবে। উপরোক্ত পদগুলি ছাড়া ১টি ডিস্ট্রিক্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর (অসংরক্ষিত), ১টি ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট (অসংরক্ষিত), ১টি ফেসিলিটি লেভেল কোয়ালিটি ম্যানেজার (অসংরক্ষিত)-এর পদ রয়েছে।

আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর। প্রতিটি পদের জন্য আবেদনের আলাদা-আলাদা লিঙ্ক (সেই পদে আবেদনের নিয়ম-নির্দেশ ও প্রার্থী বাছাই পদ্ধতি সহ) ও বিস্তারিত বিজ্ঞপ্তি দেখা যাবে এই  লিঙ্কে:

http://onlineapplication.healthyhowrah.org/#loaded

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *