পূর্ব রেলের ২৯০৭ অ্যাপ্রেন্টিস নিয়োগের বিভিন্ন ডিভিশনে শূন্যপদের বিভাজন

778
0
railway recruitment sports quota

বিস্তারিত খবর https://jibikadishari.co.in/?p=8269 লিঙ্কে।

হাওড়া ডিভিশনে: মোট শূন্যপদ ৬৫৯। তারমধ্যে ফিটার ২৮১ (অসংরক্ষিত ১৪২, ওবিসি ৭৬, তপশিলি জাতি ৪২, তপশিলি উপজাতি ২১। এসবের মধ্যে থেকে শারীরিক প্রতিবন্ধী ১২, প্রাক্তন সমরকর্মী ৯)। ওয়েল্ডার ৬১ (অসং ৩১, ওবিসি ১৬, তঃজাঃ ৯, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৩, প্রাঃসঃকঃ ৩)। মেকানিক (এমভি) ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। মেকানিক (ডিজেল) ১৭ (অসং ৮, ওবিসি ৫, তঃজাঃ ৩, তঃউঃজাঃ ১। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১, প্রাঃসঃকঃ ১)। ব্ল্যাকস্মিথ ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। মেশিনিস্ট ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। কার্পেন্টার ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। পেইন্টার ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। লাইনম্যান (জেনারেল) ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। ওয়্যারম্যান ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। রেফ্রিঃ অ্যান্ড এয়ারকন্ডিশনার মেকাঃ ৮ (অসং ৪, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)। ইলেক্ট্রিশিয়ান ২২০ (অসং ১১১, ওবিসি ৫৯, তঃজাঃ ৩৩, তঃউঃজাঃ ১৭। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১০, প্রাঃসঃকঃ ৭)। মেকানিক মেশিন টুলস মেন্টেন্যান্স ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১)।

শিয়ালদা ডিভিশনে: মোট শূন্যপদ ৫২৬। তারমধ্যে ফিটার ১৮৫ (অসং ৯৩, ওবিসি ৫০, তঃজাঃ ২৮, তঃউঃজাঃ ১৪। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৭, প্রাঃসঃকঃ ৬)। ওয়েল্ডার ৬০ (অসং ৩০, ওবিসি ১৬, তঃজাঃ ৯, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ২)। লাইনম্যান ৪০ (অসং ২০, ওবিসি ১১, তঃজাঃ ৬, তঃউঃজাঃ ৩। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ১)। ওয়্যারম্যান ৪০ (অসং ২০, ওবিসি ১১, তঃজাঃ ৬, তঃউঃজাঃ ৩। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ১)। মেকাঃ রেফ্রিঃ অ্যান্ড এসি ৩৫ (অসং ১৮, ওবিসি ৯, তঃজাঃ ৫, তঃউঃজাঃ ৩। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১, প্রাঃসঃকঃ ১)। ইলেক্ট্রিশিয়ান ৯১ (অসং ৪৫, ওবিসি ২৫, তঃজাঃ ১৪, তঃউঃজাঃ ৭। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৪, প্রাঃসঃকঃ ৩)। ইলেক্ট্রনিক্স মেকানিক ৭৫ (অসং ৩৮, ওবিসি ২০, তঃজাঃ ১১, তঃউঃজাঃ ৬। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৩, প্রাঃসঃকঃ ২)।

মালদা ডিভিশনে: মোট শূন্যপদ ২০৪। তারমধ্যে ফিটার ১০৯ (অসং ৫৬, ওবিসি ২৯, তঃজাঃ ১৬, তঃউঃজাঃ ৮। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৪, প্রাঃসঃকঃ ৩)। ওয়েল্ডার ৪ (অসং ৩, ওবিসি ১)। ডিজেল মেকানিক ১ (অসং)। কার্পেন্টার ৩ (অসং)। পেন্টার ২ (অসং)। রেফ্রিঃ অ্যান্ড এসি মেকাঃ ১৮ (অসং ৯, ওবিসি ৫, তঃজাঃ ৩, তঃউঃজাঃ ১। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১, প্রাঃসঃকঃ ১)। ইলেক্ট্রিশিয়ান ৬৭ (অসং ৩৪, ওবিসি ১৮, তঃজাঃ ১০, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৩, প্রাঃসঃকঃ ২)।

আসানসোল ডিভিশনে: মোট শূন্যপদ ৪১২। তারমধ্যে ফিটার ১৫১ (অসং ৭৬, ওবিসি ৪১, তঃজাঃ ২৩, তঃউঃজাঃ ১১। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৬, প্রাঃসঃকঃ ৫)। ওয়েল্ডার (জি অ্যান্ড ই) ৯৬ (অসং ৪৯, ওবিসি ২৬, তঃজাঃ ১৪, তঃউঃজাঃ ৭। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৪, প্রাঃসঃকঃ ৩)। মেকানিক ডিজেল ৪১ (অসং ২১, ওবিসি ১১, তঃজাঃ ৬, তঃউঃজাঃ ৩। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ১)। টার্নার ১৪ (অসং ৭, ওবিসি ৪, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১)। ইলেক্ট্রিশিয়ান ১১০ (অসং ৫৫, ওবিসি ৩০, তঃজাঃ ১৭, তঃউঃজাঃ ৮। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৪, প্রাঃসঃকঃ ৩)।

কাঁচরাপাড়া ওয়ার্কশপে: মোট শূন্যপদ ২০৬। তারমধ্যে ফিটার ৬৬ (অসং ৩৩, ওবিসি ১৮, তঃজাঃ ১০, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১, প্রাঃসঃকঃ ২)। ওয়েল্ডার ৩৯ (অসং ১৯, ওবিসি ১১, তঃজাঃ ৬, তঃউঃজাঃ ৩। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ১)। মেশিনিস্ট ৬ (অসং ৩, ওবিসি ২, তঃজাঃ ১)। কার্পেন্টার ৯ (অসং ৫, ওবিসি ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১। এসবের মধ্যে প্রাঃসঃকঃ ১)। পেন্টার ১০ (অসং ৪, ওবিসি ৩, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১)। ওয়্যারম্যান ৩ (অসং ২, ওবিসি ১)। ইলেক্ট্রিশিয়ান ৭৩ (অসং ৩৭, ওবিসি ২০, তঃজাঃ ১১, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৫, প্রাঃসঃকঃ ২)।

লিলুয়া ওয়ার্কশপে: মোট শূন্যপদ ২০৪। তারমধ্যে ফিটার ৮০ (অসং ৪০, ওবিসি ২২, তঃজাঃ ১২, তঃউঃজাঃ ৬। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৩)। ওয়েল্ডার ৫০ (অসং ২৪, ওবিসি ১৪, তঃজাঃ ৮, তঃউঃজাঃ ৪। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২)। মেশিনিস্ট ২৩ (অসং ১২, ওবিসি ৬, তঃজাঃ ৩, তঃউঃজাঃ ২। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১)। টার্নার ১১ (অসং ৫, ওবিসি ৩, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১)। পেন্টার জেনারেল ৫ (অসং ৩, ওবিসি ১, তঃজাঃ ১)। ওয়্যারম্যান ১৫ (অসং ৮, ওবিসি ৪, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১)। ইলেক্ট্রিশিয়ান ১৫ (অসং ৮, ওবিসি ৪, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১)। রেফ্রিঃ অ্যান্ড এসি ৫ (অসং ৩, ওবিসি ১, তঃজাঃ ১)। ওপরের সব ট্রেডের মধ্যে থেকে প্রাক্তন সমরকর্মীদের জন্য ৬টি।

জামালপুর ওয়ার্কশপে: মোট শূন্যপদ ৬৯৬। তারমধ্যে ফিটার ২৬০ (অসং ১৩১, ওবিসি ৭০, তঃজাঃ ৩৯, তঃউঃজাঃ ২০। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ১০, প্রাঃসঃকঃ ৮)। ওয়েল্ডার (জি অ্যান্ড ই) ২২০ (অসং ১১১, ওবিসি ৫৯, তঃজাঃ ৩৩, তঃউঃজাঃ ১৭। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৯, প্রাঃসঃকঃ ৬)। মেশিনিস্ট ৯৬ (অসং ৪৯, ওবিসি ২৬, তঃজাঃ ১৪, তঃউঃজাঃ ৭। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৪, প্রাঃসঃকঃ ৩)। ডিজেল মেকানিক ৭০ (অসং ৩৫, ওবিসি ১৯, তঃজাঃ ১১, তঃউঃজাঃ ৫। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ৩, প্রাঃসঃকঃ ২)। ইলেক্ট্রিশিয়ান ৫০ (অসং ২৪, ওবিসি ১৪, তঃজাঃ ৮, তঃউঃজাঃ ৪। এসবের মধ্যে থেকে শাঃপ্রঃ ২, প্রাঃসঃকঃ ২)।