fbpx

ইসিআইএলে ৪০০ আইটিআই, ইঞ্জিনিয়ার

ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে ৪০০ জন জুনিয়র টেকনিক্যাল অফিসার ও জুনিয়র কনসালট্যান্ট (ফিল্ড অপারেশন) নিয়োগ করা হবে। এর মধ্যে কলকাতার শূন্যপদ ১২৫, নতুন দিল্লিতে ১২৫, বেঙ্গালুরুতে ৭৫ ও মুম্বইয়ে ৭৫। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর: ৩৯/২০১৮, তারিখ ৩১.১০.২০১৮। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

চুক্তির মেয়াদ: ১ম পদের নিয়োগ ১ বছরের জন্য, দেওয়া হবে মাসে মোট ১৯১৮৮ টাকা, ২য় পদের চুক্তি ৬ মাসের জন্য, পরে প্রয়োজনে তা আরও ৬ মাস বা তার বেশিও বাড়তে পারে, দেওয়া হবে মাসে মোট ১৬০৪২ টাকা।

কলকাতার শূন্যপদ: পোস্ট নম্বর ১: জুনিয়র টেকনিক্যাল অফিসার: ৫০। পোস্ট নম্বর ২: জুনিয়র কনসালট্যান্ট ফিল্ড অপারেশন গ্রেড টু: ৭৫।

বয়সসীমা: ৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখের হিসেবে জুনিয়র টেকনিক্যাল অফিসারের বয়সের ঊর্ধ্বসীমা ৩০ এবং জুনিয়র কনসালট্যান্ট ফিল্ড অপারেশনের ২৮ বছর। তপশিলি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা ও অভিজ্ঞতা: জুনিয়র টেকনিক্যাল অফিসার: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ (তপশিলিদের ক্ষেত্রে ৫০%) নম্বর নিয়ে ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ মেকানিক্যাল/ ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে ফার্স্ট ক্লাস ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।

জুনিয়র কনসালট্যান্ট ফিল্ড অপারেশন: কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রনিক মেকানিক/ আরঅ্যান্ডটিভি/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ফিটার ট্রেডে আইটিআই (দু বছরের সময়সীমার) পাশ।

সব ক্ষেত্রেই, শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ৬ মাসের ইন্ডাস্ট্রিয়াল অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

প্রার্থী বাছাই পদ্ধতি: জুনিয়র টেকনিক্যাল অফিসার পদে ইন্টারভিউ ও জুনিয়র কনসালট্যান্ট (ফিল্ড অপারেশন) পদে লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। নির্বাচিত হলে ৩ দিনের মধ্যে পুলিশ ভেরিফিকেশন রিপোর্ট ও ওয়েবসাইটে নির্দেশিত অন্যান্য কাগজপত্র সহ কাজে যোগ দিতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.ecil.co.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। ওয়াক-ইন-সিলেকশনের দিন পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং একসেট জেরক্স সঙ্গে নিয়ে সরাসরি উপস্থিত হতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সম্পর্কে বিস্তারিত ওয়েবসাইট থেকে জানা যাবে।

ওয়াক-ইন-সিলেকশনের ঠিকানা ও তারিখ: জুনিয়র টেকনিক্যাল অফিসার: কলকাতা: সরাসরি উপস্থিত হতে হবে ৮ নভেম্বর ২০১৮ তারিখ সকাল ৯.৩০ মিনিটে। ECIL ZONAL OFFICE, 4th Floor, Appejay House, 15, Park Street, Kolkata 700016(West Bengal), Ph No 033 22172696.

জুনিয়র কনসালট্যান্ট ফিল্ড অপারেশন: কলকাতা: সরাসরি উপস্থিত হতে হবে ১০ নভেম্বর সকাল ৯.৩০-এ। Durgapur Institute of Advanced Technology and Management G T Road, Rajbandh, Durgapur Dist Paschim Bardhaman (WB), Pin 713212, Ph No 033 22172696.

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *