রাজ্য বিদ্যুতে ৮১ অ্যাসিঃ ম্যানেজার, এগজিকিউটিভ

583
0
wbsetcl recruitment 2021

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে ৮১ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ, এফঅ্যান্ডএ) ও জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স) নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। নোটিফিকেশন নম্বর: MPP/2018/04,  Date: 26/10/2018.

বেতনক্রম: মূল বেতনক্রম অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ, এফঅ্যান্ডএ) ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা। জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স) ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৭০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি এ ও বি, শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: সবকটি পদের ক্ষেত্রেই ৪০০ টাকা। ব্যাঙ্ক চালান ডাউনলোড করে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার কোনো শাখায় ফি জমা দেওয়া যাবে ৩ নভেম্বর থেকে ২৬ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি: www.wbsedcl.in ওয়েবসাইটে গিয়ে কেরিয়ার ট্যাব-এর লিঙ্কে অনলাইন আবেদন করা যাবে, ৩ নভেম্বর বেলা ১০টা থেকে ২৬ নভেম্বর ২০১৮ বেলা ২টো পর্যন্ত। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। যোগ্যতা ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে, ৩ নভেম্বর থেকে, আমরাও জানাব।