রাজ্য বিদ্যুতে ৮১ অ্যাসিঃ ম্যানেজার, এগজিকিউটিভ

1059
0
wbsetcl recruitment 2021

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে ৮১ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ, এফঅ্যান্ডএ) ও জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স) নিয়োগ করা হবে। নোটিফিকেশন নম্বর: MPP/2018/04, Date: 210/2018. গত ২ নভেম্বর আমাদের পোর্টালে সংক্ষিপ্তভাবে জানানো হয়েছিল আজ বিস্তারিতভাবে জানানো হল।

শূন্যপদের বিন্যাস: অ্যাসিস্ট্যন্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ): ২০ (অসংরক্ষিত ১০, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ২, ওবিসি বি ১, শারীরিক প্রতিবন্ধী ২)।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এফঅ্যান্ডএ): ২৭ (অসংরক্ষিত ১৩, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ২, ওবিসি এ ৩, ওবিসি বি ২, শারীরিক প্রতিবন্ধী ১)।

জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স): ৩৪ (অসংরক্ষিত ১৫, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ৭, ওবিসি এ ৩, ওবিসি বি ২, শারীরিক প্রতিবন্ধী ১)।

যোগ্যতা: অ্যাসিস্ট্যন্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে পার্সোনেল ম্যানেজমেন্ট/ এইচআরে স্পেশ্যালাইজেশন সহ এমবিএ (দু বছরের কোর্স)/ এমপিএম (দু বছরের কোর্স)/ এমএইচআরএম (দু বছরের কোর্স) অথবা পার্সোনেল ম্যানেজমেন্ট/ এইচআরে স্পেশ্যালাইজেশন সহ পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা (দু বছরের কোর্স)।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এফঅ্যান্ডএ): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট এবং ফিনান্সে স্পেশ্যালাইজেশন সহ ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া বা ইনস্টিটিউট অব কস্ট অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া অন্তিম পরীক্ষা পাশ বা এমবিএ (দু বছরের)।

জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স): কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া/ কস্ট অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়ার ইন্টারমিডিয়েট পরীক্ষা পাশ অথবা ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট্যান্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা।

বেতনক্রম: মূল বেতনক্রম অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআরঅ্যান্ডএ, এফঅ্যান্ডএ) ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা। জুনিয়র এগজিকিউটিভ (ফিনান্স) ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৭০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি এ ও বি, শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, কম্পিউটার প্রফিশিয়েন্সি টেস্ট ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: সবকটি পদের ক্ষেত্রেই ৪০০ টাকা। ব্যাঙ্ক চালান ডাউনলোড করে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় কোনো শাখায় ফি জমা দেওয়া যাবে ২৬ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি: www.wbsedcl.in ওয়েবসাইটে গিয়ে কেরিয়ার ট্যাব-এর লিঙ্কে অনলাইন আবেদন করা যাবে ২৬ নভেম্বর বেলা ২টো পর্যন্ত। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।