রাজ্য ওয়্যারহাউসিংয়ে ৬৩ ক্লার্ক ও সুপারিন্টেন্ডেন্ট নিয়োগ

1096
0
Current Affairs 3rd February

পশ্চিমমঙ্গ খাদ্য ও সরবরাহ দপ্তরের অধীন ওয়েস্ট বেঙ্গল স্টেট ওয়্যারহাউসিং কর্পোরেশনে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৬৩ জন ক্লার্ক-কাম-ডিইও এবং সুপারিন্টেন্ডেন্ট/ গোডাউন ইন চার্জ নিয়োগ করা হবে।

) মেমো নম্বর: 2229/Estab/R(I)-24/SWC/18-19, Dated: 02/11/2018. এক বছরের চুক্তির ভিত্তিতে ১০ জন ক্লার্ক-কাম-ডিইও।

যোগ্যতা: ১) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো বিষয়ে গ্র্যাজুয়েশন। ২) ইংরেজি ভাষা পড়তে পারা ও ড্রাফটিংয়ের জ্ঞান এবং ৩) মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটের ব্যবহার সহ কম্পিউটারের বেসিক জ্ঞান থাকা দরকার।। কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা/ সার্টিফিকেট থাকা বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

পারিশ্রমিক: প্রতি মাসে মোট ১১০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লিখিত পরীক্ষা হবে দুটি ধাপে, প্রিলিমিনারি ও মেইন পরীক্ষা। প্রিলিমিনারি পরীক্ষা (মাল্টিপল চয়েস) হবে চলতি বছরের ডিসেম্বরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে। সফল হলে মেইন পরীক্ষা (ডেসক্রিপটিভ টাইপ, ইংলিশ ও কম্পিউটার অ্যাপ্টিটিউড টেস্ট) হবে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে। ইন্টারভিউ হবে ২০১৯ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে।

আবেদনের পদ্ধতি: www.warehousingwb.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৫ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।

) মেমো নম্বর: 2231/Estab/R(I)-19/SWC/18-19, Dated: 02/11/2018 এক বছরের চুক্তির ভিত্তিতে ৫৩ জন সুপারিন্টেনডেন্ট/ গোডাউন ইন চার্জ।

যোগ্যতা: ১) কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক/ ১০+২ সমতুল পাশ। ২) আর্মি/ নেভি/ সিআরপিএফে অন্তত ১৫ বছর কাজ করে থাকতে হবে। ৩)মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটের ব্যবহার সহ কম্পিউটারের বেসিক জ্ঞান থাকা দরকার। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কোনো ডিফেন্স ডিসিপ্লিনে গ্র্যাজুয়েশন থাকা বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর।

পারিশ্রমিক: প্রতি মাসে মোট ১৮০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, কম্পিউটার অ্যাপ্টিটিউড টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.warehousingwb.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৫ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।

এই দুই বিজ্ঞপ্তি সহ অনলাইন আবেদনের বয়ান ও নির্দেশাবলির লিঙ্ক পাওয়া যাবে সরাসরি এই ওয়েবপেজে: http://warehousingwb.com/recruitment