fbpx

মাল পুরসভায় ক্লার্ক, মজদুর, মেট ইত্যাদি ২৪ পদে নিয়োগ

জলপাইগুড়ি জেলায় মাল মিউনিসিপ্যাঁলিটিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – MM/C/1082/Staff/2018-19, Dated: 01.11.2018

শূন্যপদ: ক্লার্ক ২ (এসসি ১, এসটি ১), স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট ২ (অসংরক্ষিত ১, এসসি ১), মজদুর ১৬ (অসংরক্ষিত ৭, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, এসসি ৩, ওবিসি-এ ইসি ১, ওবিসি-বি ১, ওবিসি-বি ইসি ২), মেট ২ (অসংরক্ষিত ১, এসসি ১), টিউবওয়েল মিস্ত্রি ১ (অসংরক্ষিত), রোড রোলার ড্রাইভার ১ (অসংরক্ষিত) পদ রয়েছে। নিচের মতো যোগ্যতার প্রার্থীরা ১-১-২০১৮ তারিখে ১৮-৪০ (রোড রোলারের ক্ষেত্রে ২০-৪০)-এর মধ্যে বয়স হলে আবেদন করতে পারেন। সংরক্ষিত শ্রেণির জন্য নিয়মানুযায়ী বয়সের ছাড় আছে।

যোগ্যতা-

ক্লার্ক: মাধ্যমিক বা সমতুল, কম্পিউটার নলেজ থাকলে অগ্রাধিকার।

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ এবং প্রি-সার্ভিস ট্রেনিং থাকতে হবে।

মজদুর: অষ্টম শ্রেণি উত্তীর্ণ, ভালো স্বাস্থ্যের অধিকারী ও স্পোর্টসম্যানশিপ থাকতে হবে।

মেট: অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে।

টিউবওয়েল মিস্ত্রি: অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সরকারি আইটিআই থেকে সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট এবং ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

রোড রোলার ড্রাইভার: অষ্টম শ্রেণি উত্তীর্ণ, ড্রাইভিং লাইসেন্স এবং কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ক্লার্ক ও স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট পদের জন্য মূল বেতন ৩৩৫০-৬৩২৫ টাকা, পে ব্যান্ড: ২, (৫৪০০-২৫২০০, গ্রেড পে ২৬০০), মজদুর ও মেট পদের জন্য (২৬০০-৪১৭৫, গ্রেড পে ১৭০০ ৪,৯০০-১৬২০০), টিউবওয়েল মিস্ত্রি পদের জন্য ৩০০০-৫২৩০, পে ব্যান্ড ২ ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২১০০), রোড রোলার ড্রাইভার পদের জন্য: ৩১৫০: ৫৬৮০, পে বিনোদ ২, ৫,৪০০-২৫,২০০, গ্রেড পে ২৩০০)

আবেদন পদ্ধতি: আগামী ৩০ নভেম্বরের মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে নিজের অ্যাটেস্টেড করা সমস্ত প্রয়োজনীয় কপি দিতে হবে। ২ কপি নিজের অ্যাটেস্টেড পাসপোর্ট সাইজ ছবি, ৪০ টাকার ডাকমাশুল যুক্ত একটি নিজের ঠিকানা লেখা খাম ও ১০০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে মাল মিউনিসিপ্যালিটির নামে।

নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন পাঠানোর ঠিকানা– The Chairman, Mal Municipality, PO+Ps Mal, Dist- Jalpaiguri, Pin-735221

আবেদন পত্রের নমুনা পাওয়ার লিঙ্ক: http://www.malmunicipality.org/admin/files/12_55_05.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *