fbpx

সরকারি উদ্যোগে জব ফেয়ার ২৭ নভেম্বর

সরকারি উদ্যোগে চাকরির মেলা।  এই প্রথম রাজ্যে সরকারের উদ্যোগে হতে চলেছে জব ফেয়ার। থাকবে নামী-দামি প্রায় ৬০-এর বেশি কোম্পানি, সঙ্গে থাকছে বিভিন্ন চেম্বার অব কমার্সগুলি। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে বিভিন্ন সংস্থা প্রাথী নিয়োগ করবে। আগামী ২৭ নভেম্বর, নেতাজি ইনডোর স্টেডিয়ামে আয়োজন করা হতে চলেছে এই জব ফেয়ার।

রাজ্যের কারিগরি শিক্ষা দপ্তরের উদ্যোগে পশ্চিমবঙ্গ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি আয়োজন করতে চলেছে এই মেলা। স্বাভাবিকভাবেই রাজ্যের ভোকেশনাল শিক্ষা সংস্থার ছাত্র-ছাত্রীদের কাছে এটি একটি বড় সুযোগ। ইন্টারভিউয়ের পাশাপাশি সরাসরি এতগুলি সংস্থার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ স্থাপন, তাদের কর্মপদ্ধতি বা তাদের কী ধরনের চাহিদা রয়েছে, গুণমানের স্তর— সমস্ত কিছু পরখ করে নেওয়া হবে সামনে থেকে। কারিগরি শিক্ষা দপ্তর সূত্রে খবর, নামী-দামি স্টিল, আয়রন, আইটি, ইঞ্জিনিয়ারিং, অ্যাপারেল কোম্পানি উপস্থিত থাকতে চলেছে এই জব ফেয়ারে।

রাজ্যের সমস্ত কারিগরি  ট্রেনিং ইনস্টিটিউট-এর ছাত্র-ছাত্রীরা এই মেলায় অংশ তো নিচ্ছেনই , তার সঙ্গে যে-কোনো কর্মযোগ্য প্রাথী মেলায় অংশগ্রহণ করতে পারেন।  প্রার্থীরা অবশ্যই তাঁদের বায়োডেটা ও সমস্ত প্রয়োজনীয় নথি সঙ্গে রেখে দেবেন। আগে থেকে একটু প্রস্তুতি নিয়ে গেলে ভালো।

২৭ নভেম্বরের জব ফেয়ার আপাতত স্থগিত : http://jibikadishari.co.in/?p=8718

Govt Job, Bengal Govt Job, Job Fair in West Bengal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *