টাঁকশালে ২১ ইঞ্জিনিয়ার, ওয়ার্কম্যান

690
0
Engineer job

ব্যাঙ্ক নোট পেপার মিল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডে ২১ জন এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ার ও ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান নিয়োগ করা হবে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: ০১/২০১৮-১৯, তারিখ ১৫.১১.২০১৮।

শূন্যপদ: পোস্ট কোড ১৮১: এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ার: শূন্যপদ ২ (ওবিসি ১, অসংরক্ষিত ১), পোস্ট কোড ১৮২: ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ান: ১ (অসংরক্ষিত), পোস্ট কোড ১৮৩: ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ান: ৪ (অসংরক্ষিত), পোস্ট কোড ১৮৪: ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ান: ৪, পোস্ট কোড  ১৮৫: ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ান: ৮ (অসংরক্ষিত), পোস্ট কোড ১৮৬: ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ান (ড্রাইভার কাম লজিস্টিক্স অ্যাটেন্ড্যান্ট): ২ (অসংরক্ষিত)।

বেতন: ইঞ্জিনিয়ার/ অফিসারের মাসে ৫২০০০ টাকা। ইন্ডাস্ট্রিয়াল ওয়ার্কম্যান গ্রেড ওয়ানের ২৪৫০০ টাকা।

বয়সসীমা: ১ নভেম্বর ২০১৮ তারিখের হিসেবে পোস্ট কোড ১৮১-র জন্য বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। পোস্ট কোড ১৮২, ১৮৩, ১৮৪, ১৮৫-র জন্য ১৮-২৫ বছরের মধ্যে। পোস্ট কোড ১৮৬-র জন্য ১৮-৩০ বছরের মধ্যে। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা ও অভিজ্ঞতা: পোস্ট কোড ১৮১: এআরসিটিই স্বীকৃত ভারতীয় বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে বিই/ বিটেক (পূর্ণ সময়ের)। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ফিল্ডে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকা দরকার।

পোস্ট কোড ১৮২: এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা। স্টেট ইলেক্ট্রিক্যাল ইনস্পেক্টোরেট-এর ইস্যু করা বৈধ ইলেক্ট্রিক্যাল সুপারভাইজার (জেনারেল) গ্রেড-এ লাইসেন্স সার্টিফিকেট থাকা দরকার। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ফিল্ডে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পোস্ট কোড ১৮৩: ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে অন্তত দু বছরের সময়সীমার আইটিআই ট্রেড (ফিটার) সার্টিফিকেট (এনটিসি)। রাজ্য সরকার ইস্যু করা বৈধ ফার্স্ট ক্লাস বয়লার অ্যাটেন্ড্যান্ট সার্টিফিকেট থাকতে হবে, সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত এক বছরের অভিজ্ঞতা।

পোস্ট কোড ১৮৪: ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে অন্তত দু বছরের সময়সীমার আইটিআই ট্রেড (ফিটার) সার্টিফিকেট (এনটিসি)। রাজ্য সরকার ইস্যু করা বৈধ সেকেন্ড ক্লাস বয়লার অ্যাটেন্ড্যান্ট সার্টিফিকেট থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত দু বছরের অভিজ্ঞতা।

পোস্ট কোড ১৮৫: ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে ইলেক্ট্রিশিয়ান ট্রেডে অন্তত দু বছরে আইটিআই ট্রেড সার্টিফিকেট (এনটিসি)। স্টেট ইলেক্ট্রিক্যাল ইনস্পেক্টোরেট-এর ইস্যু করা বৈধ ইলেক্ট্রিক্যাল ওয়্যারম্যান পারমিট লাইসেন্স সার্টিফিকেট থাকা দরকার, সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত দু বছরের অভিজ্ঞতা।

পোস্ট কোড ১৮৬: ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে চার চাকার হালকা মোটর যান চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং ভারী যান চালানোর লাইসেন্স থাকলে পাবলিক সার্ভিস ব্যাচ প্রেফারেন্স পাওয়া যাবে। অন্তত ৫ বছরের অভিজ্ঞতা।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, ফিজিক্যাল/ স্কিল টেস্ট এবং/ অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদনের ফি: ৬০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ২০০ টাকা। ব্যাঙ্কার্স চেক/ ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ব্যাঙ্কার্স চেক/ ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BNPM Recruitment Account’-এর অনুকূলে, প্রদেয় হবে ‘Mysuru’-তে।

আবেদনের পদ্ধতি: এ-ফোর মাপের কাগজে নির্দিষ্ট বয়ানে আবেদন করতে হবে। পূরণ করা আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সাধারণ ডাকে/ স্পিড পোস্টে ১০ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে পৌঁছোতে হবে ‘The Managing Director, Bank Note Paper Mill India Private Limited, Administration Building, Paper Mill Compound, Note Mudran Nagar, Mysuru-570003’ ঠিকানায়। খামের উপরে লিখতে হবে  ‘Application for the Post of ……… Ref: Advt No. 01/2018-19 dt. 15.11.2018’.

https://bnpmindia.com/Admin/FileDownload/APPLICATION%20FORM%20-%20Copy.pdf লিঙ্কে গিয়ে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে www.bnpmindia.com ওয়েবসাইট থেকে জানা যাবে।