সেইলে ৩০ জুনিঃ স্টাফ নার্স ট্রেনি

716
0
Kolkata Recruitment, Nurse, Kolkata Nursing Jobs

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের বোকারো স্টিল প্ল্যান্টে ৩০ জন জুনিয়র স্টাফ নার্স ট্রেনি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: BSL/R/2018-01, Date: 05.12.2018.

শূন্যপদের বিন্যাস: জুনিয়র স্টাফ নার্স ট্রেনি: শূন্যপদ ৩০ (অসংরক্ষিত ১৬, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ৮, ওবিসি এনসিএল ৩)।

যোগ্যতা: নার্সিং কাউন্সিল অব ইন্ডিয়া স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে পূর্ণ সময়ের বিএসসি (নার্সিং)/ ইন্টারমিডিয়েট বা সায়েন্সে ১০+২ করার পর জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে তিন বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা এবং নার্সিং কাউন্সিল অব ইন্ডিয়া বা স্টেট নার্সিং কাউন্সিলের বৈধ রেজিস্ট্রেশন থাকতে হবে, সঙ্গে কোনো হাসপাতাল বা নার্সিংহোমে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৬ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে।

বয়সসীমা: ২৬ ডিসেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। তপশিলি জাতি/ উপজাতি ও ওবিসি প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

শারীরিক মাপজোক: পুরুষ প্রার্থীদের উচ্চতা অন্তত ১৫০ সেন্টিমিটার, ওজন ৪০ কেজি। মহিলা প্রার্থীদের ক্ষেত্রে যথাক্রমে ১৪৩ সেন্টিমিটার ও ৩৫ কেজি।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ট্রেড টেস্ট/ স্কিল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

ট্রেনিংয়ের সময়সীমা স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা দু বছর। ট্রেনিং চলাকালীন প্রথম বছর প্রতি মাসে ১০৭০০ টাকা ও দ্বিতীয় বছর প্রতি মাসে ১২২০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। ট্রেনিং শেষে নিয়োগ, তখন মূল বেতনক্রম এস থ্রি গ্রেডে ১৬৮০০-২৪১১০ টাকা।

আবেদনের ফি: ২৫০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সেনাকর্মী ও ডিপার্টমেন্টাল প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.sail.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৬ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।