মহানদী কোলফিল্ডে ৩৭০ সার্ভেয়ার, মাইনিং সর্দার

731
0
SECL Recruitment 2024

মহানদী কোলফিল্ডস লিমিটেডে (এমসিএল) ৩৭০ জন জুনিয়র ওভারম্যান, মাইনিং সর্দার ও ডেপুটি সার্ভেয়ার নিয়োগ করা হবে। রেফারেন্স নম্বর: MCL HQ/Recruitment/Statutory/2018/282  Date: 01/12/2018.

শূন্যপদের বিন্যাস: ক্রমিক সংখ্যা ১: জুনিয়র ওভারম্যান টিঅ্যান্ডএস: শূন্যপদ ১৪৯ (অসংরক্ষিত ৬৪, তপশিলি জাতি ২৫, তপশিলি উপজাতি ৪১, ওবিসি এনসিএল ১৯)। ক্রমিক সংখ্যা ২: মাইনিং সর্দার টিঅ্যান্ডএস: শূন্যপদ ২০১ (অসংরক্ষিত ৭৫, তপশিলি জাতি ৩৫, তপশিলি উপজাতি ৬০, ওবিসি এনসিএল ৩১)। ক্রমিক সংখ্যা ৩: ডেপুটি সার্ভেয়ার টিঅ্যান্ডএস: শূন্যপদ ২০ (অসংরক্ষিত ১০, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ৪, ওবিসি এনসিএল ২)। সবকটি পদই গ্রেড সি মানের।

আবেদনের পদ্ধতি: www.mahanadicoal.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ ডিসেম্বর ২০১৮ থেকে ১০ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত। বয়স, শিক্ষাগত যোগ্যতা, পরীক্ষার ফি ও অন্যান্য বিষয় সম্পর্কে সময়মতো ওয়েবসাইট থেকে জানা যাবে, সম্ভবত ২১ ডিসেম্বর থেকে, আমাদের ওয়বেসাইটেও জানিয়ে দেওয়া হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সময়মতো ওয়েবসাইট থেকে জানা যাবে।