কোচবিহারে শীতলকুচি কলেজে গ্রুপ সি এবং গ্রুপ ডি নিয়োগ  

1513
0
WB Jobs

কোচবিহার জেলার শীতলকুচি কলেজে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে নিয়োগের জন্য দুটি আলাদা বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর যথাক্রমে ১০৫/১৮, তারিখ – ০৭.১২.২০১৮ এবং ১০৬/২০১৮, তারিখ ০৭.১২.২০১৮।

শূন্যপদ: এলডি ক্লার্ক ২ টি পদ (১ অসংরক্ষিত, ১ এসসি ), ১  ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার (অসংরক্ষিত), ১ লাইব্রেরি পিওন (অসংরক্ষিত), ১ গার্ড (এসসি)।

শিক্ষাগত যোগ্যতা: এলডি ক্লার্ক  ও ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের জন্য স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ, সঙ্গে সরকারি রেজিস্টার্ড প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট বা ডিপ্লোমা।

লাইব্রেরি পিওন এবং গার্ড পদের জন্য অষ্টম শ্রেণি  উত্তীর্ণ হতে হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য নিয়ম অনুযায়ী ছাড় আছে।

পরীক্ষা পদ্ধতি:  এলডি ক্লার্ক  ও ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের জন্য ১৫০ নম্বরের লিখিত পরীক্ষা নেওয়া হবে। যার মধ্যে থাকবে ম্যাথমেটিক্স, ইংলিশ, মেন্টাল অ্যাপ্টিটিউড। সফল হলে ৫০ নম্বরের কম্পিউটার পরীক্ষা, ২০ নম্বরের ইন্টারভিউ।

লাইব্রেরি পিওন এবং গার্ড পদের জন্য ওয়াক-ইন-ইন্টারভিউ নেওয়া হবে।

আবেদন পদ্ধতি: এলডি ক্লার্ক ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের জন্য আগামী ১৭ ডিসেম্বর, ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির কপি এবং নিচের মতো আবেদন ফি দিতে হবে ডিমান্ড ড্রাফটে।

লাইব্রেরি পিওন এবং গার্ড পদের জন্য নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন পত্র, প্রয়োজনীয় নথি সমূহের কপি এবং নিচের মতো ডিমান্ড ড্রাফট সঙ্গে নিয়ে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের দিন হাজির হতে হবে। ইন্টারভিউ হবে আগামী ২৩ ডিসেম্বর, ২০১৮ তারিখে। রিপোর্টিং টাইম সকাল ৯টা থেকে সাড়ে দশটা।

আবেদন ফি: এলডি ক্লার্ক ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের জন্য জেনারেল প্রার্থীদের ৫০০ টাকা এবং এসসি/এসটি প্রার্থীদের জন্য ২০০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে In favour of “Sitalkuchi College”, payable at Sitalkuchi.

লাইব্রেরি পিওন এবং গার্ড পদের জন্য জেনারেল প্রার্থীদের ৩০০, এসসি/এসটি প্রার্থীদের জন্য ১৫০ টাকা আবেদন ফি হবে। ডিমান্ড ড্রাফট হবে In favour of “Sitalkuchi College”, payable at Sitalkuchi.

ওই দুই পদের জন্য ইন্টারভিউ স্থল:  Shitalkuchi College, PO  Sitalkuchi, Dist Cooch Behar, PIN-736158

এলডি ক্লার্ক ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের জন্য পূরণ করা আবেদন পাঠানোর ঠিকানা: The Principal, Sitalkuchi College, PO  Sit, Dist Cooch Behar, PIN–736158

এলডি ক্লার্ক  ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার পদের আবেদনপত্রের বয়ান ডাউনলোড করার লিঙ্ক: http://sitalkuchicollege.ac.in/wp-content/uploads/2018/12/Gr-C.pdf

লাইব্রেরি পিওন এবং গার্ড পদের আবেদনপত্রের বয়ান ডাউনলোড করার লিঙ্ক: http://sitalkuchicollege.ac.in/wp-content/uploads/2018/12/GR-D.pdf

 

Cooch Behar Copy, West Bengal Recruitment, WB Jobs