দূষণ নিয়ন্ত্রণ পর্ষদে ৮ জুনিঃ রিসার্চ ফেলো

539
0
research fellow

ওয়েস্ট বেঙ্গল পলিউশন কন্ট্রোল বোর্ডের অধীন নমামি গঙ্গা প্রোগামে চুক্তির ভিত্তিতে ৮ জন জুনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

যোগ্যতা: কেমিস্ট্রি/ এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট/ এনভায়রনমেন্টাল সায়েন্স/ লাইফ সায়েন্স/ মাইক্রোবায়োলজি বা পলিউশন অ্যাসেসমেন্ট সম্পর্কিত যে-কোনো শাখা/ এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্টে এমএসসি ডিগ্রি। সঙ্গে বৈধ নেট/ গেট স্কোর থাকতে হবে।

বয়সসীমা: ১২ ডিসেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। তপশিলি জাতি/ উপজাতি ও ওবিসি প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: প্রতি মাসে ৩২০০০ টাকা।

ইন্টারভিউয়ের তারিখ, ঠিকানা: ইন্টারভিউ হবে ১২ ডিসেম্বর ২০১৮ তারিখ সকাল ১০.৩০ থেকে বেলা ১২টা পর্যন্ত। এই ঠিকানায়: West Bengal Pollution Control Board, Paribesh Bhawan, 10A, Block-LA, Sector-III, Bidhannagar, Kolkata-700106.

ইন্টারভিউয়ের দিন এ-ফোর মাপের কাগজে ফোন নম্বর ও ইমেল আইডি সহ সম্পূর্ণ বায়োডেটা (হাতে লিখে বা টাইপ করে, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি তাতে সেঁটে দিতে হবে) ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স নিয়ে যেতে হবে।

http://www.wbpcb.gov.in/app/webroot/writereaddata/files/Walk-in-Interview-Webmatter.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। দেখে, সবদিক বুঝে নেওয়া ভালো।