নদীয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণে ১৯ নিয়োগ

623
0
Purulia, State Govt Jobs, Purulia Jobs

নদীয়া জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের জন্য একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – CMOH-Nad/10379, Date – 7 December, 2018

শূন্যপদ: কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার ৪ (অসংরক্ষিত ১, এসসি ১, এসটি ১, ওবিসি-এ  ১), মেডিকেল অফিসার- ফুল টাইম ৫ (অসংরক্ষিত), স্টাফ নার্স ৭ (অসংরক্ষিত ৩, ওবিসি-বি ১, এসসি ৩), ল্যাব টেকনিশিয়ান ৩ (এসসি ১, ওবিসি-এ ১, এসটি ১) পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা

কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার: বায়োলজি পেপার সহ সায়েন্স গ্র্যাজুয়েট। ফিল্ড ওয়ার্কে বহুল কাজের ক্ষমতা, ভালো স্বাস্থ্য থাকতে হবে। বৈধ টু হুইলার লাইসেন্স থাকতে হবে। বয়সসীমা ৫০ থেকে ৬২ বছর। মাসিক বেতন হবে ফ্রেশ প্রার্থীদের জন্য ১৭,৭২০ টাকা, অবসরপ্রাপ্ত প্রার্থীদের জন্য ৪০,০০০ টাকা।

মেডিকেল অফিসার: এমসিআই অনুমোদিত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস এবং ওয়েস্ট বেঙ্গল মেডিকেল কাউন্সিল অনুমোদিত  ১ বছরের কম্পালসারি ইন্টার্নশিপ সম্পন্ন করে থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৬৬ বছর। মাসিক বেতন ৪০ হাজার।

ল্যাব টেকনিশিয়ান: স্বীকৃত বোর্ড থেকে ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি/অঙ্ক সহ উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্স স্বীকৃত প্রতিষ্ঠানের মেডিকেল  ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা। কম্পিউটার নলেজে, এমএস অফিস বা ইন্টারনেট সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। মাসিক বেতন ১৭,২২০ টাকা।

স্টাফ নার্স: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম কোর্স উত্তীর্ণ হতে হবে।  স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৬৪ বছর। মাসিক বেতন হবে ১৭,২২০ টাকা।

আবেদন পদ্ধতি: আগামী ২৭ ডিসেম্বর, ২০১৮ সালের মধ্যে নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন পাঠাতে হবে, রেজিস্টার্ড বা স্পিড পোস্টের মাধ্যমে।

উপরোক্ত পদগুলি ছাড়া আরো বেশ কয়েকটি পদে নিয়োগের কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে, জানা যাবে নিচের ওয়েবসাইটে।

আবেদন পাঠানোর ঠিকানা: The Chief Medical Officer of Health, Nadia & Secretary, District Health & Family Welfare Samity, 5, D.L.Roy Road, PO– Krishnanagar, Dist– Nadia, Pin-741101

আবেদন পত্রের নমুনা ডাউনলোড সহ বিস্তারিত জানার লিংক: http://nadia.gov.in/writereaddata/TenderNotice/2552-Recruitment07122018.pdfhttp://nadia.gov.in/writereaddata/TenderNotice/2552-Recruitment07122018.pdf