এয়ার ইন্ডিয়ায় ১১৫ ইউটিলিটি হ্যান্ড ও ড্রাইভার

1073
0
Air india Recruit

এয়ার ইন্ডিয়া ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেডে পাঁচ বছরের চুক্তির ভিত্তিতে ১১৫ জন ইউটিলিটি হ্যান্ড ও ড্রাইভার নিয়োগ করা হবে।

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: ইউটিলিটি হ্যান্ড: শূন্যপদ ১০০ (অসংরক্ষিত ৫১, তপশিলি জাতি ১৫, তপশিলি উপজাতি ৭, ওবিসি ২৭)। ক্রমিক সংখ্যা ২: ড্রাইভার: শূন্যপদ ১৫ (অসংরক্ষিত ৯, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি ৩)।

যোগ্যতা: ইউটিলিটি হ্যান্ড: অষ্টম শ্রেণি পাশ। আইটিআই/ টেকনিক্যাল যোগ্যতা থাকলে অগ্রাধিকার। অ্যাভিয়েশন ইন্ডাস্ট্রিতে অন্তত ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ড্রাইভার: দশম শ্রেণি পাশ সঙ্গে বৈধ ভারী ও হালকা যান চালানোর লাইসেন্স থাকতে হবে। অ্যাভিয়েশন ইন্ডাস্ট্রিতে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১ ডিসেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। তপশিলি জাতি/ উপজাতি ও ওবিসি প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: ইউটিলিটি হ্যান্ড প্রতি মাসে ১৬৮০০ টাকা ও ড্রাইভার প্রতি মাসে ১৮৬০০ টাকা করে পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: দুটি পদের ক্ষেত্রেই ওয়াক ইন স্কিল টেস্ট, অ্যাসেসমেন্ট ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

প্রসেসিং ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ২৫০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Air India Engineering Services limited’-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে।

ওয়াক-ইন-স্কিল টেস্ট ও অ্যাসেসমেন্টের তারিখ ও ঠিকানা: ইউটিলিটি হ্যান্ড পদের ক্ষেত্রে ৫ জানুয়ারি ২০১৯ সকাল ৯-৩০ থেকে বেলা ১১-৩০ পর্যন্ত। ড্রাইভার পদের ক্ষেত্রে ১২ জানুয়ারি ২০১৯ তারিখ সকাল ৯-৩০ থেকে ১১-৩০ পর্যন্ত। ঠিকানা: AIESL, Personnel Department, A-320 Avionics Complex, IGI Airport (Near New Customs House), Delhi 110037 (Contact No 011-25652442). ওয়াক-ইনের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, ডিমান্ড ড্রাফট, সচিত্র পরিচয়পত্র (প্যান কার্ড/আধার কার্ড/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট), বৈধ ড্রাইভিং লাইসেন্স ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। http://www.airindia.in/writereaddata/Portal/career/676_1_Draft-Exeperience-Advertisement-UARD-Mumbai.pdf লিঙ্কে গিয়ে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য http://aiesl.airindia.in/ ওয়েবসাইট থেকে জানা যাবে।