সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে রিকভারি এজেন্ট নিয়োগ

1055
0
PSC Clerkship Type Test

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে চুক্তির ভিত্তিতে অস্থায়ীভাবে ৫ জন রিকভারি এজেন্ট নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর 3566-MDC/Area alloc-15, Date: 10.12.2018.

যোগ্যতা: ১) উচ্চমাধ্যমিক পাশ। ২) বেসিক কম্পিউটার নলেজ (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট, এমএস অ্যাকসেস, ইন্টারনেট)। সংখ্যালঘু সম্প্রদায় (মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ, পার্শি, শিখ ও জৈন) ও যেখানে শূন্যপদ আছে সেখানে বয়বাসকারী বাসিন্দারা কেবলমাত্র আবেদন করতে পারবেন। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ২০-৪০ বছরের মধ্যে।

জেলা ও ব্লক অনুযায়ী শূন্যপদ:  আলিপুরদুয়ার: শূন্যপদ ১ (Alipurduar-I and II Block, Kumargram Block). উত্তর দিনাজপুর: শূন্যপদ ১ (Chopra Block). পূর্ব বর্ধমান: শূন্যপদ ২ (Katwa I ও II Block, Katwa Municipality, Daihat Municipality এবং Kalna I ও II Block, Purbastholi I Block ও Kalna Municipality).

হুগলি: শূন্যপদ ১ (Serampur-Uttarpara Block, Dankuni Municipality, Konnagar Muni, Rishra Muni, Uttarpara Kotrng Munli ও Baidyabati Municipality).

ইন্টারভিউয়ের তারিখ, ঠিকানা: আলিপুরদুয়ার ও উত্তর দিনাজপুরের ইন্টারভিউ হবে ২২ ডিসেম্বর ২০১৮ সকাল ১০টায়। ঠিকানা: The Office of the Minority Affairs and Madrasah Education Department, Uttarkanya, Room No 205, Satellite Township, Burdwan Road, Kamrangaguri, Siliguri 734004.

পূর্ব বর্ধমান ও হুগলির ক্ষেত্রে ইন্টারভিউ হবে ২২ ডিসেম্বর ২০১৮ সকাল ১০টায়। ঠিকানা: The Office of the West Bengal Minorities Development & Finance Corporation, AMBER, DD-27/E Sector-I, Salt Lake, Kolkata 700064.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা বায়োডেটা, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুকপি রঙিন ছবি, সচিত্র পরিচয়পত্র (এপিক ও আধার কার্ড) এবং যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। http://www.wbmdfc.org/Editor/uploaded/file/contacts/Annexure%2011_12_18.pdf লিঙ্ক থেকে বায়োডেটার নির্দিষ্ট বয়ান পাওয়া যাবে।