fbpx

দুর্গাপুর মিউনিসিপ্যালিটিতে ইঞ্জিনিয়ার, এসএই নিয়োগ

দুর্গাপুর মিউনিসিপ্যালিটিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 22 of 2018

শূন্যপদ: ১ অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সিভিল (এসসি),  ১ অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ইলেক্ট্রিকাল (অসংরক্ষিত), ৬ সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সিভিল (অসংরক্ষিত ৪, এসসি ১, এসটি ১), ২ সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ইলেক্ট্রিকাল (অসংরক্ষিত ১, এসসি ১) পদে নিয়োগ  হবে।

যোগ্যতা—

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার: যে-কোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিগ্রি (সিভিল/ইলেক্ট্রিক্যাল) এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সাব-অ্যাসিস্ট্যান্ট  ইঞ্জিনিয়ার: যে-কোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট  বিষয়ে (সিভিল/ইলেক্ট্রিক্যাল) ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

 বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য  সরকারি  নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

আবেদন পদ্ধতি: আগামী ১৬ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদনের জন্য রেজিস্ট্রেশন করা যাবে। আবেদনের ফিও অনলাইনে জমা দেওয়া যাবে, অথবা অনলাইনে আবেদন করার পর চালান প্রিন্ট করে আবেদন ফি ব্যাঙ্কে গিয়ে জমা দিতে পারেন। অফলাইনের ক্ষেত্রে আবেদন ফি জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করার শেষ তারিখ ১৮ জানুয়ারি, ২০১৮।

আবেদন ফি: অসংরক্ষিত ও ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ১৫০ টাকা + প্রসেসিং ফি ৫০ টাকা + ব্যাঙ্ক চার্জ ২০ টাকা। আবেদন ফি জমা দিতে হবে এই ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বরে: ০০৮৮০১০৩৬৭৯৩৬।  ইউনাইটেড ব্যাঙ্কের  যেঃ-কোনো শাখায় আবেদন ফি জমা নেওয়া হবে। অনলাইনেও আবেদন ফি জমা দেওয়া যাবে।

অনলাইনে আবেদন করার লিঙ্ক: http://mscwbonline.applythrunet.co.in/PostDetail.aspx?E=2Naq7AgFfSwdHjL0CyQTzQ%3d%3d

 

Job in West BEngal, Govt Job in West Bengal, Durgapur Municiality Job

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *