কলকাতা পৌর এলাকায় ৭৪ ডাক্তার নিয়োগ

747
0
Jalpaiguri Govt Jobs 2024

নেহরু আর্বান হেলথ মিশনে ৭৪ জন পার্ট টাইম ও ফুল টাইম মেডিকেল অফিসার নেওয়া হবে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে। কাজ হবে কলকাতার শহুরে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে।

মেডিকেল অফিসার (ফুল টাইম)-এর জন্য বিজ্ঞপ্তি নম্বর 15/Kolkata City NUHM Society /2017-18. মোট শূন্যপদের মধ্যে তপশিলি জাতি ১০, তপশিলি উপজাতি ৫, ওবিসি-এ ৮, ওবিসি-বি ৭। পারিশ্রমিক মাসে মোট ৪০০০০ টাকা।

মেডিকেল অফিসার (পার্ট টাইম)-এর জন্য বিজ্ঞপ্তি নম্বর 7/Kolkata City NUHM Society /2017-18. শূন্যপদের কোনো সংরক্ষণ বা বিভাজনের কথা জানানো হয়নি। পারিশ্রমিক মাসে মোট ২৪০০০ টাকা।

দুই পদের জন্যই যোগ্যতা দরকার ১ বছরের বাধ্যতামূলক ইন্টার্নশিপ সহ এমসিআই স্বীকৃত এমবিবিএস ডিগ্রি। বয়স ১-১-২০১৮-র হিসাবে ৬৬-র মধ্যে।

ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে আগামী ২৬ ডিসেম্বর বেলা সাড়ে এগারোটায়। এই ঠিকানায়: Room No. 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5, S NBanerjee Road, Kolkata-700013.

সঙ্গে নিয়েযেতে হবে ডাউনলোগ করা ফর্ম্যাটে পূরণ করা আবেদন ও যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্র (ফটো আইডেন্টিটি কার্ড, বাসস্থানের প্রমাণ (পাসপোর্ট/ভোটার আইডি), বয়সের প্রমাণ হিসাবে মাধ্যমিক/সমতুল সার্টিফিকেট, এমবিবিএস ও রেজিস্ট্রেশন, কাস্ট) ও সেসবের জেরক্স।

আবেদনের ফর্ম্যাট সহ পুরো বিজ্ঞপ্ত পাবেন কলকাতা পুরসভার ওয়েবসাইটে (www.kmcgov.in) বাসরাসরি এই লিঙ্কে: https://www.kmcgov.in/KMCPortal/downloads/MEDICAL_OFFICER_17_12_2018.pdf