রেলের অ্যাসিঃ লোকো পাইলট/টেকনিঃ নিয়োগ পরীক্ষার পরিবর্তিত রেজাল্ট

1292
0
Railway Recruitment

রেলওয়ে রিক্রুটমেন্টগুলির মাধ্যমে অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট/ টেকনিশিয়ান নিয়োগের জন্য বিজ্ঞপ্তি নম্বর CEN 01/2018 (Assistant Loco Pilot and Technicians) অনুসারে যে কম্পিউটারভিত্তিক ১ম পর্বের পরীক্ষা গত ৯ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত হয়েছিল তার জন্য গত ২ নভেম্বর প্রকাশিত ফলাফল বাতিল করা হয় বিশেষ অভিযোগ ওঠার কারণে, সেখবর আমরা যথসময়ে সবিস্তারে জানিয়েছিলাম (https://jibikadishari.co.in/?p=8864)। বলেছিলাম, ফলাফল নতুন করে পর্যালোচনার পর পরিমার্জিত তালিকা প্রকাশিত হবে ২০ ডিসেম্বর। সেই নতুন তালিকা প্রকাশিত হয়েছে। ন্যূনতম সাফল্যমান UR: 40, OBC-NCL: 30, SC: 30, ST: 25. সবক্ষেত্রেই প্রতিবন্ধীদের জন্য ২ নম্বর করে শিথিল করা হয়েছে।

সফল প্রার্থীদের দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা হবে আগামী ২০-২৩ জানুয়ারি, বিভিন্ন ব্যাচে ভাগ করে। যাঁদের যেদিন পরীক্ষা তার দিন দশেক আগে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে এবং সেব্যাপারে এসএমএস/ইমেল করে সংশ্লিষ্ট প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে দিন-সময় ও পরীক্ষাকেন্দ্র। পরীক্ষাকেন্দ্রে যাবার পথনির্দেশও জানানো হবে আলাদা লিঙ্কে। ওই ডাউনলোড করা অ্যাডমিট কার্ডের প্রিন্ট-আউটই ব্যবহার করতে হবে, আলাদা করে কাউকে কোনো কিছু পাঠানো হবে না।

দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায় বসার জন্য কলকাতা আর আর বির সফল প্রার্থীদের নতুন তালিকা দেখা যাবে এই লিঙ্কে:

http://www.examprog.com/rail/rrb/file/Revised%20results%20pdf.pdf

কলকাতা আরআরবির ওয়েবসাইট, ফোন নম্বর, ফ্যাক্স নম্বর ও ইমেল আইডি হল: যথাক্রমে www.rrbkolkata.gov.in,  033 – 25430108, 033 – 25431780, kolrrb@gmail.com

 

Rail News, RRB Recruitment, RRB ALP Result