fbpx

ইন্টেলিজেন্ট কমিউনিকেশন সিস্টেমে ২০৭ পিওন, আয়া, কুক

ইন্টেলিজেন্ট কমিউনিকেশন সিস্টেম ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে ২০৭ জন কেয়ার টেকার, পিওন, কুক, আয়া, কিচেন হেল্পার ও অ্যাটেন্ড্যা্ট নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: OFFLINE/DSW/2018-19/02.

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: কেয়ার টেকার: ১৩৬ (অসংরক্ষিত ৬৯, তপশিলি জাতি ২০, তপশিলি উপজাতি ১০, ওবিসি ৩৭)। ক্রমিক সংখ্যা ২: পিওন: ২৫ (অসংরক্ষিত ১২, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ২, ওবিসি ৭)। ক্রমিক সংখ্যা ৩: কুক: ২৭ (অসংরক্ষিত ১৪, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ২, ওবিসি ৭)। ক্রমিক সংখ্যা ৪: আয়া: ৯ (অসংরক্ষিত ৬, তপশিলি জাতি ১, ওবিসি ৬)। ক্রমিক সংখ্যা ৫: কিচেন হেল্পার: ১ (অসংরক্ষিত)। ক্রমিক সংখ্যা ৬: অ্যাটেন্ড্যান্ট: ৯ (অসংক্ষিত ৬, তপশিলি জাতি ১, ওবিসি ২)।

বয়সসীমা: কেয়ার টেকার, কুক ও কিচেন হেল্পারের ক্ষেত্রে বয়স হতে হবে ৪০ বছরের কম। পিওনের বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। বাকি পদগুলির ক্ষেত্রে বয়স হতে হবে ২৫-৪০ বছরের মধ্যে। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: চুক্তিভিত্তিক নিয়োগে মাসে মোট পাবেন কেয়ার টেকার ও পিওন পদের জন্য ১৫৪০০ টাকা, কুক ৬৯৬২ টাকা, আয়া, কিচেন হেল্পার ও অ্যাটেন্ড্যান্ট পদের ক্ষেত্রে ১৪০০০ টাকা।

যোগ্যতা: কেয়ার টেকার: দশম শ্রেণি পাশ। মিলিটারি সার্ভিস/ পুলিশ সার্ভিসে থাকলে অগ্রাধিকার। পিওন: দশম শ্রেণি পাশ, ইংরেজি থাকলে অগ্রাধিকার। কুক: দশম শ্রেণি পাশ সঙ্গে কুকিংয়ের অভিজ্ঞতা থাকতে হবে। আয়া: দশম শ্রেণি পাশ সঙ্গে আয়া হিসেবে কাজ করার অভিজ্ঞতা। কিচেন হেল্পার: দশম শ্রেণি পাশ। অ্যাটন্ড্যোন্ট: দশম শ্রেণি পাশ। সবক্ষেত্রেই কোনো স্বীকৃত স্কুল থেকে পাশ করে থাকতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.icsil.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে ‘Front Desk Officer, Reception, Intelligent Communication Systems India Ltd. (ICSIL), Administrative Building, 1st Floor, Above Post Office Okhla Industrial Estate, Phase-III, New Delhi 1100’ ঠিকানায়, ৮ জানুয়ারি ২০১৯ তারিখের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *