fbpx

১৯ ল্যাব টেকনিশিয়ান

পশ্চিম বর্ধমানের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে ১৯ জন ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে (Memo No: DH&FWS/ASNL/1147, Dated Paschim Bardhaman, 26/12/18)। এই নিয়োগ শুধু পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দাদের জন্য। মোট শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ৫, তঃজাঃ ৭, তঃ উঃ জাঃ ২, ওবিসি-এ ২, ওবিসি-বি ২, অসং ইসি ১। পারিশ্রমিক মাসে মোট ১৭২২০ টাকা। আপাতত ৩১-৩-২০২০ পর্যন্ত, পরে সন্তোষজনক কাজ ও প্রয়োজন বোধে কাজের মেয়াদ বাড়তে পারে।

যোগ্যতা: ফিজিক্স-কেমিস্ট্রি-ম্যাথমেটিক্স/বায়োলজি নিয়ে উচ্চমাধ্যমিক/সমতুল পাশের পর মেডিকেল ল্যাবোরেটরি টেকনোলজিতে পশ্চিমবঙ্গ রাজ্য মেডিকেল ফ্যাকাল্টি/এআইসিটিই স্বীকৃত ডিপ্লোমা। কম্পিউটার, এমএস অফিস ও ইন্টারনেট জানা দরকার। বয়স হতে হবে ১/১/২০১৮-র হিসাবে ৪০-এর মধ্যে। তপশিলি প্রভৃতি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন কোরতে হবে নির্ধারিত বয়ানে। সঙ্গে যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্রের (মাধ্যমিক থেকে শুরু করে সমস্ত সার্টিফিকেট ও মার্কশীট, কম্পিউটার অ্যাপ্লিকেশনের সার্টিফিকেটও, ভোটার/আধার কার্ড ইত্যাদি সহ) স্বপ্রত্যয়িত জেরক্স ও নিজের সই করা পাসপোর্ট মাপের সাম্প্রতিক ফটো দিতে হবে।

দরখাস্ত ভরা খামের ওপর বাঁদিকের কোণায় ব্লক লেটারে APPLICATION FOR THE POST OF LAB TECHNICIAN লিখে, পাঠাতে হবে কেবল রেজিস্টার্ড/স্পিড পোস্ট/ক্যুরিয়ারে। পৌঁছতে হবে আগামী ১৮ জানুয়ারি বিকেল ৫টার মধ্যে। এই ঠিকানায়: Office of the Chief Medacal Officer of Health, Pschim Bardhaman, Kanypur, Beside CWC Office, PO R K Mission, Pschim Bardhaman, PIN-713305.

আবেদনের বয়ান সহ পুরো বিজ্ঞপ্তি পাবেন এই লিঙ্কে: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/1147.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *