কাঁচরাপাড়া পৌরসভায় ৪৬ মজদুর নিয়োগ

1996
0

কাঁচরাপাড়া মিউনিসিপালিটিতে ৪৬ মজদুর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– KPM/EMP/4547, Dated: 15th December, 2018

শূন্যপদ: মোট ৪৬টি পদের মধ্যে ২৩টি অসংরক্ষিত, ১০টি এসসি , ৩টি এসটি, ৫টি ওবিসি-এ, ৩টি ওবিসি-বি, ২টি অসংরক্ষিত পিডব্লুডি পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা: বাংলা, হিন্দি ও নেপালি পড়তে এবং লিখতে জানতে হবে। সরকারি স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। খেলাধূলার মানসিকতা এবং ভালো স্বাস্থ্যের অধিকারী হলে অগ্রাধিকার।

বয়সসীমা: ১ ডিসেম্বর, ২০১৮ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর। রাজ্যের সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় রয়েছে।

আবেদন পদ্ধতি: আগামী ৮ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন পত্রের সঙ্গে আবেদন ফি হিসাবে ডিমান্ড ড্রাফট/পে অর্ডার  দিতে হবে। আবেদন পত্রের খামের ওপর বিজ্ঞপ্তি নম্বর এবং প্রার্থিত পদের নাম উল্লেখ করে দিতে হবে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথি সমূহের স্ব-প্রত্যয়িত জেরক্স দিতে হবে। পাসপোর্ট মাপের এখনকার রঙিন ফটো দরখাস্তে সেঁটে দিতে হবে। সাধারণ ডাকে/স্পিড পোস্টে/ ক্যুরিয়ারে বা সরাসরি গিয়ে (রবি ও ছুটির দিন বাদে কাজের দিনগুলিতে সকাল সাড়ে এগারোটা থেকে পাঁচটার মধ্যে, শনিবার দেড়টার মধ্যে) ড্রপবক্সে আবেদনপত্র জমা দেওয়া যাবে।

আবেদন ফি: জেনারেল ও ওবিসি ক্যাটেগরির জন্য ১৫০ টাকা + প্রসেসিং ফি এবং রাজ্যের সংরক্ষিত প্রার্থীদের জন্য ১০০ টাকা + প্রসেসিং ফি। এই ফি দেওয়ার জন্য ড্রাফট কাটতে হবে– In favour of “Chairman, Kanchrapara Municipality”, এবং Payable at Kanchrapara/KOLKATA

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: “The Chairman, Kanchrapara Municipality, 42, Lenin Sarani (East), PO– Kanchrapara, Dist- North 24 Parganas, PIN– 743145”

আবেদন পত্রের নমুনা ডাউনলোড করতে পারবেন ও পুরো বিজ্ঞপ্তি দেখে নিতে পারবেন এই লিঙ্ক থেকে: kanchrapara municipality MAZDOOR