শিলিগুড়ি পৌরসভায় ৭৪ মাধ্যমিক হেলথ ওয়ার্কার নিয়োগ

1346
0
Siliguri Municipality Jobs, West Bengal Govt Jobs,

শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের মাধ্যমে শিলিগুড়ি পৌর এলাকার জন্য ৭৪টি অনারারি হেলথ ওয়ার্কার (HHW) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পারিশ্রমিক মাসে মোট ৩১২৫ টাকা। বিজ্ঞপ্তি নম্বর– 146/SMC/UPHCS/18-19, Dated : 31/12/2018

শূন্যপদ ৭৪টি। এর মধ্যে অসংরক্ষিত পদ ৩৯, এসসি ১৭, এসটি ৫, ওবিসি-এ ৭, ওবিসি-বি ৬ টি পদ রয়েছে।

যোগ্যতা: সংস্লিষ্ট ওয়ার্ডের বস্তি/দুর্দশাগ্রস্ত এলাকার বিবাহিত/পতিবিচ্ছিন্না/বিধবা মহিলা প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। মাধ্যমিক বা সমতুল পাশ হতে হবে। সমাজসেবার মানসিকতা/অভিজ্ঞতা থাকা দরকার।

বয়সসীমা: ২৫ থেকে ৩৫ বছরের মহিলা প্রার্থীরা আবেদন করার যোগ্য। সংরক্ষিত শ্রেণির ক্ষেত্রে এসসি/এসটি প্রার্থীদের ৫ বছরের এবং ওবিসি প্রার্থীদের ৩ বছরের বয়সের ছাড় আছে।

আবেদন পদ্ধতি: আগামী ২১ জানুয়ারি বিকেল সাড়ে চারটের মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্রে নিজের ওয়ার্ড নম্বর উল্লেখ করে দিতে হবে। যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্রের (বৈবাহিক বিষয়েও) স্বপ্রত্যয়িত জেজক্স সহ আবেদন জমা করতে হবে শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফিসের “রিসিভিং সেকশন”-এ।

আবেদন পত্রের বয়ান ডাউনলোড করার জন্য লিঙ্ক: http://siligurismc.in/userfiles/file/recrutment%20health-min-ilovepdf-compressed.pdf