fbpx

কাঁচরাপাড়ায় আরও ১৬ নিয়োগ

কাঁচরাপাড়া মিউনিসিপালিটিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– KPM/EMP/4546, Dated : 15th December, 2018.  প্রসঙ্গত, ৪৬ জন মজদুরও নেওয়া হচ্ছে, সেখবর ামরা আগেই প্রকাশ করেছি (http://jibikadishari.co.in/?p=9225)। নিচে আরও ১৬টি পদে নিয়োগের খবর জানানো হল।

শূন্যপদ: ১ অ্যাকাউন্ট্যান্ট (অসংরক্ষিত), ১ ক্যাশিয়ার (অসংরক্ষিত), ১ ড্রাফটসম্যান (অসংরক্ষিত), ১ অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার (অসংরক্ষিত), ১ স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট (অসংরক্ষিত), ১ স্টেনো টাইপিস্ট (অসংরক্ষিত), ৪ ক্লার্ক (অসংরক্ষিত ২, এসসি ১, ওবিসি-বি ১), ৬ টি  পাম্প অপারেটর (অসংরক্ষিত ৩, এসসি ১, এসটি ১ ওবিসি-বি ১) পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা-

অ্যাকাউন্ট্যান্ট: সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমার্স নিয়ে গ্র্যাজুয়েট, কম্পিউটার এবং একাউন্টিংয়ের কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

ক্যাশিয়ার: সরকারি বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ, কম্পিউটার এবং অ্যাকাউন্টিংয়ের কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

ড্রাফটসম্যান: সরকারি বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ, সরকারি অনুমোদিত ইনস্টিটিউট থেকে ড্রাফটসম্যানশিপ-এ সার্টিফিকেট থাকতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার: সরকারি বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ, কম্পিউটার এবং অ্যাকাউন্টিংয়ের কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: সরকারি বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ হতে হবে। এই পদের কাজের জন্য আগে প্রি-সার্ভিস ট্রেনিং দেওয়া হবে।

স্টেনো টাইপিস্ট: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উতীর্ণ হতে হবে। ৮০টি শব্দ প্রতি মিনিটে শর্টহ্যান্ড স্পিড এবং ৩০টি শব্দ প্রতি মিনিট ইংলিশ, ২০টি শব্দ বাংলা টাইপিং স্পিড থাকতে হবে। কম্পিউটার নলেজ থাকতে হবে।

ক্লার্ক: স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উতীর্ণ হতে হবে। টাইপিং এবং কম্পিউটার নলেজ থাকলে অগ্রাধিকার।

পাম্প অপারেটর: সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি উত্তীর্ণ, ইলেক্ট্রিকাল ওয়ার্কম্যানশিপ (৪৪০ ভোল্ট), ইলেক্ট্রিকাল ওয়ার্কম্যানশিপে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১ ডিসেম্বর, ২০১৮ অনুযায়ী অ্যাকাউন্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার, স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট, স্টেনো টাইপিস্ট, ক্লার্ক, পাম্প অপারেটর পদের জন্য  ১৮ থেকে ৪০ বছর, ক্যাশিয়ার ও ড্রাফটসম্যান পদের জন্য ২১ থেকে ৪০ বছর।

বেতনক্রম—

অ্যাকাউন্ট্যান্ট: পে ব্যান্ড ৩ অনুযায়ী  ৭,১০০-৩৭৬০০ + গ্রেড পে ৩৬০০

ক্যাশিয়ার: পে ব্যান্ড ৩ অনুযায়ী  ৭,১০০-৩৭৬০০ + গ্রেড পে ৩৬০০

ড্রাফটসম্যান: পে ব্যান্ড ২ অনুযায়ী,  ৫,৪০০-২৫,২০০ + গ্রেড পে ২৯০০

অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার: পে ব্যান্ড ২ অনুযায়ী  ৫,৪০০-২৫,২০০ + গ্রেড পে ২৬০০

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: পে ব্যান্ড ২ অনুযায়ী  ৫,৪০০-২৫,২০০ + গ্রেড পে ২৬০০

স্টেনো টাইপিস্ট: পে ব্যান্ড ২ অনুযায়ী  ৫,৪০০-২৫,২০০ + গ্রেড পে ২৬০০

ক্লার্ক: পে ব্যান্ড ৩ অনুযায়ী  ৭,১০০-৩৭৬০০ + গ্রেড পে ২৬০০

পাম্প অপারেটর: পে ব্যান্ড ৩ অনুযায়ী  ৭,১০০-৩৭৬০০ + গ্রেড পে ২৩০০

আবেদন পদ্ধতি: আগামী ৮ জানুয়ারির মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে আবেদন ফি হিসাবে ডিমান্ড ড্রাফট দিতে হবে। আবেদন পত্রের খামের উপর বিজ্ঞপ্তি নম্বর ও কোন পদের জন্য আবেদন করছেন সেটা উল্লেখ করে দিতে হবে। এছাড়াও প্রয়োজনীয় নথির কপি নিজের এটেস্টেড করে দিতে হবে। অন্যান্য প্রয়োজনীয় তথ্য পাবেন নিচের লিঙ্কে।

আবেদন ফি: জেনারেলদের জন্য ২০০ টাকা, এসসি/এসটি/ওবিসি প্রার্থীদের জন্য ১০০ টাকা। ড্রাফট হবে- in favour of “Chairman, Kanchrapara Municipality” Payable at Kanchrapara/KOLKATA

আবেদন পত্র পাঠানোর ঠিকানাChairman, Kanchrapara Municipality, 42, Lenin Sarani (East), P.O- Kanchrapara, Dist- North 24 Parganas, PIN-743415

আবেদন পত্রের নমুনা ও বিজ্ঞতির লিঙ্কhttp://www.kanchraparamunicipality.org.in/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *