চাকরির দোরগোড়ায় নবম-দশম শিক্ষক প্রার্থীরা, ভেরিফিকেশন ৭ জানুয়ারি থেকে 

772
0
SSC, School Service IX-X Verification, IX-X Document Verification

প্রকাশিত হল স্কুলগুলিতে নবম-দশম শ্রেণিতে শিক্ষক পদে নিয়োগের জন্য প্রথম পর্যায়ের ডকুমেন্ট ভেরিফিকেশনের তারিখ। আগামী ৭, ৮ ও ৯ জানুয়ারি নবম-দশম শ্রেণির শিক্ষক পদের পরীক্ষায় সফল প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশনের তারিখ দেওয়া হয়েছে।

আগামী ৭ জানুয়ারি, ২০১৯ কলকাতা ডিস্ট্রিক্ট জোন, ৮ জানুয়ারি, ২০১৯ বাঁকুড়া, হাওড়া, আলিপুরদুয়ার ডিস্ট্রিক্ট জোন এবং ৯ জানুয়ারি, ২০১৯ তারিখ নদীয়া ও শিলিগুড়ি ডিস্ট্রিক্ট জোনের প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশন হবে।

স্কুল সার্ভিস কমিশন সূত্রে জানা গেছে, মোট ৬,২৩৮টি পদের জন্যেই শিক্ষক নিয়োগের ভেরিফিকেশন হবে। তবে ২৯৯টি পদ নিয়ে কিছু সমস্যা রয়েছে। সেগুলির ব্যাপারে পরবর্তীকালে জানানো হবে।

সফল প্রার্থীদের অ্যাডমিট কার্ড, রেকমেন্ডেশন লেটার, স্নাতক স্তরের মার্কশিট, বিএড বা ট্রেনিং সার্টিফিকেট, মাধ্যমিকের বা সমতুল পরীক্ষার অ্যাডমিট কার্ড, কাস্ট বা ডিসেবল সার্টিফিকেট (প্রযোজ্য ক্ষেত্রে), এপিক/আধার/প্যান/ড্রাইভিং লাইসেন্স, দুটি রঙিন পাসপোর্ট সাইজ ছবি এবং নথিগুলির নিজের অ্যাটেস্টেড করা এক ফটো কপি নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রথমার্ধে সকাল ১১টা এবং দ্বিতীয়ার্ধে দুপুর ২টোয় ভেরিফিকেশন পর্ব হয়েছে। প্রার্থীদের রিপোর্টিং করতে হবে The West Bengal Central School Service Commission, New Building, DK-7/2, Salt Lake, Sector-II, Kolkata 700091 (Beside Anandalok Hospital) ঠিকানায়।

তালিকা অনুযায়ী নিজেদের ভেরিফিকেশনের সময় দেখে নিতে পারেন এই লিঙ্কে: http://wbbse.org/ssc_ix_x_1st_ph.htm

 

 

 

 

SSC, School Service IX-X Verification, IX-X Document Verification