গার্ডেন রিচে ২০০ অ্যাপ্রেন্টিস

472
0
GRSE Ltd Recruitment 2024

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে ২০০ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। নোটিফিকেশন নম্বর: APP:01/18.

শূন্যপদ: ১) ট্রেড অ্যাপ্রেন্টিস (প্রাক্তন আইটিআই): শূন্যপদ ১৩৫ (ফিটার, ওয়েল্ডার জিঅ্যান্ডই, ইলেক্ট্রিশিয়ান, মেশিনিস্ট, পাইপ ফিটার, কার্পেন্টার, ড্র্যাফটসম্যানশিপ মেকানিক্যাল, প্রোগ্রামিং অ্যান্ড সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসিস্ট্যান্ট, ইলেক্ট্রনিক মেকানিক, পেইন্টার, মেকানিক ডিজেল, ফিটার স্ট্রাকচারাল, সেক্রেটারিয়াল অ্যাসিস্ট্যান্ট ইংলিশ, মেকানিক মেশিন টুল মেন্টেন্যান্স, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন সিস্টেম মেন্টেন্যান্স)।

২) ট্রেড অ্যাপ্রেন্টিস (ফ্রেশার): শূন্যপদ ২৫ (ফিটার, ওয়েল্ডার জিঅ্যান্ডই, ইলেক্ট্রিশিয়ান, পাইপ ফিটার, মেশিনিস্ট)।

৩) গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস: শূন্যপদ ১৪ (মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি, সিভিল)।

৪) টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস: শূন্যপদ ২৬ (মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন, সিভিল)।

যোগ্যতা: ট্রেড অ্যাপ্রেন্টিস (প্রাক্তন আইটিআই): ক্র্যাফ্টসম্যান ট্রেনিং স্কিমে অল ইন্ডিয়া ট্রেড টেস্ট পাশ এবং ন্যাশনাল কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং থেকে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।

ট্রেড অ্যাপ্রেন্টিস (ফ্রেশার): কেন্দ্র/ রাজ্য সরকার স্বীকৃত কোনো বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ। আইটিআই পাশ প্রার্থীরা এমনকি আইটিআই পরীক্ষা দিয়েছেন এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন না।

গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ফিল্ডে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি ডিগ্রি।

টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস: স্টেট কাউন্সিল বা বোর্ড অব টেকনিক্যাল এডুকেশন থেকে সংশ্লিষ্ট ফিল্ডে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি ডিপ্লোমা।

সবক্ষেত্রেই, অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং নিয়ে থাকলে আবেদন করতে পারবেন না।

বয়সসীমা (১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে): ট্রেড অ্যাপ্রেন্টিস (প্রাক্তন আইটিআই): বয়স হতে হবে ১৪-২৫ বছরের মধ্যে। ট্রেড অ্যাপ্রেন্টিস (ফ্রেশার): বয়স হতে হবে ১৪-২০ বছরের মধ্যে। গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস: বয়স হতে হবে ১৪-২৬ বছরের মধ্যে।

সবক্ষেত্রেই তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: www.grse.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি https://jobapply.in/grse2018app/ লিঙ্কে গিয়েও আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২২ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।