গ্রুপ-ডি নিয়োগ পর্ষদের পর স্বাস্থ্য দপ্তরে ডকুমেন্ট ভেরিফিকেশন

2201
0
SSC CHSL, SSC CHSL 2017, SSC CHSL Result

পশ্চিমবঙ্গ গ্রুপ-ডি রিক্রুটমেন্ট বোর্ডের মাধ্যমে যাঁরা দক্ষিণ ২৪ পরগনা বা উত্তর দিনাজপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের জন্য নির্বাচিত হয়েছেন তাঁদের ডকুমেন্ট ভেরিফিকেশনের তারিখ ও স্থান ঘোষিত হয়েছে।

যাঁরা দক্ষিণ ২৪ পরগনা জেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ দপ্তরের অধীনে নিয়োগের জন্য নির্বাচিত হয়েছেন তাঁদের ডকুমেন্ট ভেরিফিকেশন হবে কয়েকটি ব্যাচে ভাগ করে, আগামী ১৬, ১৭ ও ১৮ জানুয়ারি। ২৪১ নম্বর দেশপ্রাণ শাসমল রোড, কলকাতা-৭০০০৩৩ ঠিকানায় এম আর বাঙুর হাসপাতালের অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ের ২য় তলে, সিএমওএইচ-এর অফিসে।

সঙ্গে সমস্ত প্রাসঙ্গিক মূল প্রমাণপত্রাদি নিয়ে যেতে হবে। যেমন ফটো আইডেন্টিটি কার্ড (আধার/ভোটার/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স), ২০১৭ সালের গ্রুপ-ডি নিয়োগ পর্ষদের লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড, জন্মতারিখ, ন্যূনতম যোগ্যতা (অষ্টম শ্রেণি উত্তীর্ণ), বাবার/মায়ের/স্বামী/স্ত্রীর নাম, কাস্ট/বিশেষ ক্যাটেগরি— এসবের মূল কপি। ডকুমেন্ট ভেরিফিকেশন সন্তোষজনক হলে নিয়োগপত্র দেওয়া হবে।

ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা দেখা যাবে এই লিঙ্কে: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/South_24_Parganas_Verification_of_Document_for_Gr_D.pdf

একই ভাবে, উত্তর দিনাজপুরের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ দপ্তরের অধীনে যাঁরা গ্রুপ-ডি/সুইপার পদের জন্য নির্বাচিত হয়েছেন তাঁদের ডকুমেন্ট ভেরিফিকেশন হবে উত্তর দিনাজপুরের চিফ মেডিকেল অফিসার অব হেলথ-এর অফিসে ১৫ জানুয়ারি সকাল ১১টায়। প্রার্থীদের তালিকা দেখা যাবে এই লিঙ্কে: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/1032.pdf

সবার সব সাইট লিঙ্ক পাওয়া যাবে এই সাইটে: https://www.wbhealth.gov.in/pages/career