fbpx

দিল্লিতে ৩২৭ মেডিকেল অফিসার

দিল্লির স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে ৩২৭ জন মেডিকেল অফিসার নিয়োগ করা হবে (নিয়োগ হবে আরও কিছু অধ্যাপনা ইত্যাদি পদেও)। প্রার্থী বাছাই করবে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

ভ্যাকান্সি নম্বর: ১৯০১০১১৫১১২। মেডিকেল অফিসার (জেনারেল ডিউটি মেডিকেল অফিসার): শূন্যপদ ৩২৭ (অসংরক্ষিত ২৩৬, তপশিলি জাতি ৬৩, তপশিলি উপজাতি ২৮)।

বেতনক্রম: মূল বেতন ১৫৬০০-৩৯১০০ টাকা, গ্রেড পে ৫৪০০ টাকা।

বয়স, আবেদনের শেষ তারিখে: বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর।

যোগ্যতা: বাধ্যতামূলক রোটেটরি ইন্টার্নশিপ সহ এমবিবিএস (সংবিধানের ফার্স্ট বা সেকেন্ড শিডিউল অথবা থার্ড শিডিউল-এর পার্ট টু অনুযায়ী)। যোগ্যতা সম্পূর্ণ হয়ে থাকলে তবেই আবেদন করা যাবে। তবে ইন্টার্নশিপ সম্পূর্ণ না হয়ে থাকলেও লিখিত পরীক্ষায় বসা যাবে, সম্পূর্ণ করার প্রমাণ দাখিল করতে হবে চূড়ান্তভাবে নির্বাচিত হলে চাকরিতে যোগদানের আগে। কোনো রাজ্য বা ভারতীয় মেডিকেল কাউন্সিলে রেজিস্ট্রেশন থাকা দরকার।

আবেদনের ফি: ২৫ টাকা। এসবিআইয়ের যে-কোনো শাখায় নগদে বা এসবিআই নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে, এছাড়া ভিসা/ মাস্টার ক্রেডিট/ ডেবিট কার্ডের মাধ্যমেও ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.upsconline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩১ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত। পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট নেওয়া যাবে ১ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত।

মেডিকেল অফিসার ছাড়াও বেশ কিছু অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (অ্যানাস্থেশিয়া, কার্ডিওলজি, সিটিভিএস, গ্যাস্ট্রো মেডিসিন, গ্যাস্ট্রো সার্জারি, নেফ্রোলজি, নিউরোলজি, সাইকিঅ্যাট্রি, পালমোনারি মেডিসিন, সার্জিকাল অনকোলজি, রেডিওলজি, ইউরোলজি), সায়েন্টিস্ট ‘বি’, লেকচারার, সিনিয়র লেকচারার নিয়োগ করা হবে। বিস্তারিত জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *