fbpx

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ৬০ রিসার্চ ফেলো

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ডক্টরাল ও পোস্ট ডক্টরাল রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

) রেফারেন্স নম্বর: REC/N/012/19. জেইউ-আরইউএসএ ২.০ ডক্টরাল স্কলারশিপ স্কিমের অধীন ডক্টরাল লেভেলে রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। শূন্যপদ: ৪০ (ফ্যাকাল্টি অব আর্টসের সবকটি ডিপার্টমেন্ট)। ফেলোশিপের সময়সীমা ৩১ মার্চ ২০২০ সাল।

পারিশ্রমিক: প্রতি মাসে ৩০০০০ টাকা। যোগ্যতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব আর্টসের অধীন বা গভর্নমেন্ট অব ওয়েস্ট বেঙ্গল স্বামী বিবেকানন্দ মেরিট-কাম-মিনস স্কলারশিপ স্কিম ফেলোশিপ বা সমতুল ফেলোশিপ/ স্কলারশিপে পূর্ণ সময়ের রেজিস্টার্ড ডক্টরাল ছাত্রছাত্রীরা আবেদন করতে পারবেন।

ইন্টারভিউয়ের তারিখ: কমপ্যারেটিভ লিটারেচার, ইংলিশ, ইন্টারন্যাশনাল রিলেশনস, ফিলোজফি, ফিল্ম স্টাডিজ, ইকোনমিক্স ও সোশিওলজির ক্ষেত্রে ইন্টারভিউ হবে ১৭ জানুয়ারি ২০১৯ তারিখে।

বাংলা, ফিজিক্যাল এডুকেশন, লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স, হিস্ট্রি, সংস্কৃত ও এডুকেশনের ক্ষেত্রে ইন্টারভিউ হবে ১৮ জানুয়ারি ২০১৯ তারিখে।

ইন্টারভিউ কেন্দ্র: Prof. Anita Banerjee Memorial Hall, UG Arts Building.

যাঁরা ইতিমধ্যে ফ্যাকাল্টি অব আর্টসের অধীন পিএইচডির জন্য নাম নথিভুক্ত করেছেন তাঁরা সরাসরি পূরণ করা আবেদনপত্র নিয়ে ইন্টারভিউ কেন্দ্রে উপস্থিত হতে পারেন। ইউনিভার্সিটির ইনফরমেশন সেকশন থেকে ৫০ টাকা দিয়ে আবেদনের ফর্ম পাওয়া যাবে। ইন্টারভিউয়ের সময় যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। http://www.jaduniv.edu.in/upload_files/scroll_info/1547199672.pdf লিঙ্কে নোটিসটি দেখা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য www.jaduniv.edu.in ওয়েবসাইট থেকে জানা যাবে।

) রেফারেন্স নম্বর: DF/Engg./02/2019. জেইউ-আরইউএসএ ২.০ পোস্ট-ডক্টরাল স্কলারশিপ স্কিমের অধীন পোস্ট-ডক্টরাল লেভেলে রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। শূন্যপদ: ২০ (ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারি অ্যান্ড টেকনোলজির অধীন সমস্ত ডিপার্টমেন্ট)। যোগ্যতা: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ ফার্মাসি/ আর্কিটেকচারে পিএইচডি। সময়সীমা ৩১ মার্চ ২০২০ পর্যন্ত। পারিশ্রমিক: প্রতি মাসে ৫০০০০ টাকা।

ইন্টারভিউয়ের দিন: ইন্টারভিউ হবে ২২ জানুয়ারি ২০১৯ তারিখে, রিপোর্টিং টাইম বেলা ১২টা। ইন্টারভিউ কেন্দ্র: সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের মিটিং/সেমিনার রুম।

যাঁরা ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি/ আর্কিটেকচার/ ফার্মাসি সঙ্গে এমই/ এমটেক/ এমআর্ক/ এমফার্ম/ এমসিএতে পিএইচডি প্রদত্ত তাঁরা পূরণ করা আবেদনপত্র নিয়ে সরাসরি ইন্টারভিউ কেন্দ্রে হাজির করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সেকশন থেকে ৫০ টাকা দিয়ে আবেদনপত্র পাওয়া যাবে। ইন্টারভিউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

http://www.jaduniv.edu.in/upload_files/scroll_info/1547113838.pdf লিঙ্কে নোটিস দেখা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য www.jaduniv.edu.in থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *