fbpx

ডব্লুবিপিডিসিএলে ১৮ অ্যাসিঃ ম্যানেজার ও অফিসার

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে চুক্তির ভিত্তিতে ১৮ জন অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, ব্লাস্টিং অফিসার ও ল্যান্ড অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: WBPDCL/Recruitment/2019/01. এছাড়াও ১ জন এজেন্ট ও ১ জন ড্র্যাফটসম্যান নিয়োগ করা হবে, এই দুটি পদ সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

শূন্যপদ, যোগ্যতা অভিজ্ঞতা: অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার: শূন্যপদ ১০। চার বছরের পূর্ণ সময়ের বিই বা বিটেক ডিগ্রি/ ইন্টিগ্রেটেড এমটেক/ ডুয়াল ডিগ্রি বিটেক-এমটেক প্রোগ্রাম/ বিএসসি বিটেক/ ল্যাটারাল এন্ট্রি বিটেক/ এএমআইই ফার্স্ট ক্লাস মাইনিং ইঞ্জিনিয়ারিং/ সেকেন্ড ক্লাস ম্যানেজার সার্টিফিকেট। এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে ৩ বছরের অভিজ্ঞতা যার মধ্যে দুবছর ওপেন কাস্ট কোল মাইনে। অথবা স্টেট কাউন্সিল অব টেকনিক্যাল অ্যান্ড ভোকেশনাল এডুকেশন অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট স্বীকৃত মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের ডিপ্লোমা/ ল্যাটারাল এন্ট্রি পূর্ণ সময়ের ডিপ্লোমা/ এআইসিটিই সঙ্গে ফার্স্ট বা সেকেন্ড ক্লাস মাস্টার সার্টিফিকেট। কোল মাইনে সাত বছরের অভিজ্ঞতা যার মধ্যে দুবছর ওপেন কাস্ট কোন মাইনে।

সেফটি অফিসার: শূন্যপদ ৩। চার বছরের পূর্ণ সময়ের বিই বা বিটেক ডিগ্রি/ ইন্টিগ্রেটেড এমটেক/ ডুয়াল ডিগ্রি বিটেক-এমটেক প্রোগ্রাম/ বিএসসি বিটেক/ ল্যাটারাল এন্ট্রিতে বিটেক/ মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে এএমআইই ফার্স্ট ক্লাস ম্যানেজার সার্টিফিকেট এবং কোল মাইনে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বা সেফটি অফিসার হিসেবে তিন বছরের অভিজ্ঞতা যার মধ্যে দু বছরের ওপেন কাস্ট কোল মাইনে। অথবা স্টেট কাউন্সিল অব টেকনিক্যাল অ্যান্ড ভোকেশনাল এডুকেশন অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট স্বীকৃত মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণ সময়ের ডিপ্লোম বা ল্যাটারাল এন্ট্রি ডিপ্লোমা। কোল মাইনে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ সেফটি অফিসার হিসেবে সাত বছরের অভিজ্ঞতা যার মধ্যে দু বছর ওপেন কাস্ট কোল মাইন।

ব্লাস্টিং অফিসার: শূন্যপদ ৩। এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা সঙ্গে অন্তত সেকেন্ড ক্লাস মাইন ম্যানেজার সার্টিফিকেট। কোল মাইনে তিন বছরের ব্লাস্টিংয়ের অভিজ্ঞতা।

ল্যান্ড অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ২। মাধ্যমিক বা সমতুল সঙ্গে সার্ভেয়র সার্টিফিকেট। কোল মাইনিং প্রোজেক্টে দু বছরের অভিজ্ঞতা। অথবা যে-কোনো শাখায় স্নাতক সঙ্গে কোল মাইনিং প্রোজেক্টে পাঁচ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৬৫ বছর।

পারিশ্রমিক: অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার ও সেফটি অফিসার পদের ক্ষেত্রে ৫০০০০ টাকা। ব্লাস্টিং অফিসারের ৩৬০০০ টাকা। ল্যান্ড অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে ২৩০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউ হবে ২৫ জানুয়ারি ২০১৯ সকাল ১০.৩০ থেকে দুপুর ২টো পর্যন্ত। ঠিকানা: Bidyut Unnayan Bhavan, Block- LA, Plot No 3/C, Sector III, Bidhannagar, Kolkata 700098.

ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যেতে হবে নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র (https://wbpdcl.co.in/irj/go/km/docs/documents/PDCL/FINAL/uploads/employment-notification/WBPDCL_Recruitment_2019_01.pdf লিঙ্ক থেকে আবেদনপত্রের নির্দিষ্ট বয়ান পাওয়া যাবে), সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স ও একটি সচিত্র পরিচয়পত্র। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে https://wbpdcl.co.in ওয়েবসাইট থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *