fbpx

স্কুল সার্ভিসে প্রধান শিক্ষক নিয়োগ কাউন্সেলিংয়ের তারিখ বদল

রাজ্য স্কুল সার্ভিস কমিশনের মাধ্যমে প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা নিয়োগের পরীক্ষার কাউন্সেলিংয়ের পূর্বনির্ধারিত সূচির বদল করা হল। মাহামান্য আদালতের ২১ জানুয়ারির রায়ের পরিপ্রেক্ষিতে এই বদল। নতূন সূচি অনুযায়ী, যাঁদের ২২ জানুয়ারি কাউন্সেলিং হবার কথা ছিল তাঁদের হবে ২৪ জানুয়ারি, যাঁদের ২৪ জানুয়ারি কাউন্সেলিং হবার কথা ছিল তাঁদের হবে ২৫ জানুয়ারি, যাঁদের ২৫ জানুয়ারি কাউন্সেলিং হবার কথা ছিল তাঁদের হবে ২৮ জানুয়ারি, যাঁদের ২৮ জানুয়ারি কাউন্সেলিং হবার কথা ছিল তাঁদের হবে ২৯ জানুয়ারি, যাঁদের ২৯ জানুয়ারি কাউন্সেলিং হবার কথা ছিল তাঁদের হবে ৩০ জানুয়ারি। প্রসঙ্গত, মহামান্য আদালতের নির্দেশে আরও কিছু প্রার্থী কাউন্সেলিংয়ের সুযোগ পাবেন। এই সবই আমরা আগে জানিয়েছি, ১৯ জানুয়ারি (http://jibikadishari.co.in/?p=9567)।

ইতিমধ্যে যাঁরা আগের বিজ্ঞপ্তি (66 /6856/CSSC/ESTT/2019 dated: 18.01.2019) অনুযায়ী ইন্টিমেশন বা কললেটার ডাউনলোড করে নিয়েছেন সেটি নিয়েই নতুন সূচি অনুযায়ী কাউন্সেলিংয়ে উপস্থিত হতে হবে। নতুন করে সাইট থেকে (www.westbengalssc.com) ডাউনলোডও করা যাচ্ছে। আর সব কিছুই অপরিবর্তিত থাকছে।

স্কুল সার্ভিস কমিশনের ২১ জানুয়ারির এই বিজ্ঞপ্তি (Memo. No.85/6856/CSSC/ESTT/2019) দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://www.westbengalssc.com/sscorg/wbssc/download/notice/Notice_Revised%20schedule%20of%20Counselling%20of%20H.M-21.01.2019.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *