fbpx

ভদ্রেশ্বর মিউনিসিপ্যালিটিতে ২৮ টিচার, গ্রুপ-সি, গ্রুপ-ডি

ভদ্রেশ্বর মিউনিসিপ্যালিটিতে ২৮ জন অ্যাসিস্ট্যান্ট টিচার (নন বেঙ্গলি মিডিয়াম), ক্লার্ক, পাম্প অপারেটর, ড্রাইভার, পিএল মিস্ত্রি, ওয়ার্ক সরকার, ইলেক্ট্রিক মিস্ত্রি, স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট ও মজদুর নিয়োগ করা হবে। মেমো নম্বর: 1581/DLB/B-506/15-2017, Dated: 19.12.2018.

নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: অ্যাসিস্ট্যান্ট টিচার (নন বেঙ্গলি মিডিয়াম): ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, অসংরক্ষিত ইসি ১)। ক্রমিক সংখ্যা ২: ক্লার্ক: ১ (অসংরক্ষিত ইসি)। ক্রমিক সংখ্যা ৩: পাম্প অপারেটর: ১০ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ১, অসংরক্ষিত ইসি ২, তপশিলি জাতি ইসি ১)। ক্রমিক সংখ্যা ৪: ড্রাইভার: ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, অসংরক্ষিত তপশিলি জাতি ১)। ক্রমিক সংখ্যা ৫: পি এল মিস্ত্রি: ১ (তপশিলি জাতি)। ক্রমিক সংখ্যা ৬: ওয়ার্ক সরকার: ১ (অসংরক্ষিত)। ক্রমিক সংখ্যা ৭: ইলেক্ট্রিক মিস্ত্রি: ১ (অসংরক্ষিত)। ক্রমিক সংখ্যা ৮: স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: ১ (তপশিলি জাতি)। ক্রমিক সংখ্যা ৯: মজদুর: ৫ (অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, অসংরক্ষিত ইসি ২, তপশিলি জাতি ইসি ১, ওবিসি এ ইসি ১)।

যোগ্যতা, বয়সসীমা ও মূল বেতনক্রম: অ্যাসিস্ট্যান্ট টিচার (নন বেঙ্গলি মিডিয়াম): মাধ্যমিক সা সমতুল পাশ সঙ্গে জুনিয়র বেসিক ট্রেনিং থাকতে হবে। ট্রেনিং না থাকলে কাজে যোগ দেওয়ার পাঁচ বছরের মধ্যে ট্রেনিং নিয়ে নিতে হবে। বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। বেতনক্রম: যাঁদের ট্রেনিং আছে তাঁদের ক্ষেত্রে ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা। যাঁদের ট্রেনিং নেই তাঁদের ক্ষেত্রে ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৩০০ টাকা।

ক্লার্ক: মাধ্যমিক বা সমতুল পাশ। কম্পিউটার ও টাইপিংয়ের জ্ঞান থাকলে অগ্রাধিকার। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

পাম্প অপারেটর: অষ্টম শ্রেণি উত্তীর্ণ। ইলেক্ট্রিক্যাল ওয়ার্কম্যানশিপে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২১০০ টাকা।

ড্রাইভার: অষ্টম শ্রেণি উত্তীর্ণ, সঙ্গে ভারী যান চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা। বয়স ২০-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৩০০ টাকা।

পি এল মিস্ত্রি: অষ্টম শ্রেণি উত্তীর্ণ, সঙ্গে প্লাম্বিং ট্রেডে আইটিআই সার্টিফিকেট এবং দু বছরের কাজের অভিজ্ঞতা। সর্বনিম্ন বয়স ১৮ বছর, বয়সের ঊর্ধ্বসীমা সরকারি নিয়ম অনুযায়ী। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২১০০ টাকা।

ওয়ার্ক সরকার: নবম শ্রেণি উত্তীর্ণ। বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ১৯০০ টাকা।

ইলেক্ট্রিক মিস্ত্রি: অষ্টম শ্রেণি উত্তীর্ণ, সঙ্গে কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রিক্যাল মেন্টেন্যান্সে ‘ডি’ সার্টিফিকেট বা ইলেক্ট্রিক্যাল রাইটিংয়ে সার্টিফিকেট। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২১০০ টাকা।

স্যানিটারি অ্যাসিস্ট্যান্ট: মাধ্যমিক বা সমতুল পাশ সঙ্গে প্রি-সার্ভিস ট্রেনিং করে থাকতে হবে। সর্বনিম্ন বয়স ১৮ বছর, বয়সের ঊর্ধ্বসীমা সরকারি নিয়ম অনুযায়ী। পে ব্যান্ড টু অনুযায়ী ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

মজদুর: অষ্টম শ্রেণি উত্তীর্ণ এবং বাংলা লিখতে ও পড়তে জানতে হবে। বয়স ১৮-৪০ বছরের মধ্যে। পে ব্যান্ড ওয়ান অনুযায়ী ৪৯০০-১৬২০০ টাকা, গ্রেড পে ১৭০০ টাকা।

সবক্ষেত্রেই বয়স হতে হবে ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। ভদ্রেশ্বর মিউনিসিপ্যালিটির নোটিস বোর্ডে আবেদনপত্রের বয়ান পাওয়া যাবে। এছাড়া http://bhadreswarmunicipality.com/ ওয়েবসাইট থেকেও মূল বিজ্ঞপ্তি সহ দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। http://bhadreswarmunicipality.com/wp-content/uploads/2019/01/Recruitment-Notice.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে ‘The Chairman Bhadreswar Municipality, G.T. Road, PO & PS Bhadreswar, Dist Hooghly, Pin 712124’ ঠিকানায়। খামের উপরে পদের নাম ও ক্যাটেগরি লিখতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি (একটি আবেদনপত্রে সেঁটে দিতে হবে আর একটি আবেদনপত্রের সঙ্গে দিতে হবে) ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স এবং নিজের নাম-ঠিকানা লেখা ও ২৫ টাকার ডাকমাশুলযুক্ত একটি খাম দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পাঠাবেন সাধারণ ডাকে, পৌঁছতে হবে ১৫ ফেব্রুয়ারি ২০১৯ তারিখের মধ্যে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *