fbpx

সরকারি পলিটেকনিকগুলিতে লেকচারার নিয়োগের পরীক্ষা, অ্যাডমিট কার্ড

রাজ্যের সরকারি পলিটেকনিকগুলিতে বিভিন্ন বিষয়ের (সিভিল, ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং, সার্ভে ইঞ্জিনিয়ারিং, ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স, হিউম্যানিটিজ, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং) লেকচারার নিয়োগের জন্য পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের বিজ্ঞপ্তি নম্বর 24(i-iv, vi-xii ও xv)/2018 অনুযায়ী প্রিলিমিনারি স্ক্রিনিং টেস্ট হবে আগামী ২৪ ফেব্রুয়ারি বেলা ১১টা থেকে ১২-৩০ এবং ২-৩০ থেকে ৪টেয়, পিএসসির পরীক্ষা কক্ষে ও বাইরের ৫২টি কেন্দ্রে।

পরীক্ষার সিলেবাস, স্কিম ও অন্যান্য তথ্য জানা যাবে http://www.pscwbapplication.in ওয়েবসাইটে ও পিএসসির এনকোয়্যারি কাউন্টারে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নেওয়া যাবে আগামী ১৪ ফেব্রুয়ারি বেলা ১১-৩০ থেকে, ওই ওয়েবসাইটেই। পিএসসির অফিস থেকে আলাদা করে কাউকে কোনো অ্যাডমিট কার্ড দেওয়া হবে না। কোনো রকম সমস্যা দেখা দিলে কমিশনের অফিসে গিয়ে জানাতে পারেন ২১ ও ২২ ফেব্রুয়ারি বেলা ১১টা থেকে সাড়ে ৩টের মধ্যে।

পিএসসির এই বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে: http://pscwbapplication.in/pdf19/SCHEDULE-PRELIMINARY-SCREENING-TESTS.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *