fbpx

এইমসে ১৩৭২ নার্সিং অফিসার

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স, নতুন দিল্লিতে ১৩৭২ নার্সিং অফিসার নিয়োগ করা হবে। নোটিস নম্বর: ১৫/২০১৯, তারিখ ৩০.০১.২০১৯।

হাসপাতাল অনুযায়ী শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: ভিএমএমসি অ্যান্ড সফদরজঙ্গ হাসপাতাল: ১২৭২ (অসংরক্ষিত ৬৬৮, ওবিসি ৩৫৩, তপশিলি জাতি ১৬১, তপশিলি উপজাতি ৯০)। ক্রমিক সংখ্যা ২: কালাওয়াটি সারান চিলড্রেন হাসপাতাল: ৫৮ (অসংরক্ষিত ২৯, ওবিসি ১৩, তপশিলি জাতি ৯, তপশিলি উপজাতি ৭)। ক্রমিক সংখ্যা ৩: লেডি হার্ডিং মেডিকেল কলেজ অ্যান্ড অ্যাসোসিয়েট হাসপাতাল: ৪২ (অসংরক্ষিত ৩২, ওবিসি ৪, তপশিলি জাতি ৫, তপশিলি উপজাতি ১)।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং। এবং ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স বা মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: কম্পিউটার বেসড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ২০০টি মাল্টিপল চয়েস টাইপের প্রশ্ন থাকবে (১৮০টি প্রশ্ন সংশ্লিষ্ট বিষয়ের উপর, ২০টি প্রশ্ন অ্যাপ্টিটিউড/ জেনারেল নলেজ/ জেনারেল অ্যাওয়্যারনেসের উপর)। মোট ২০০টি প্রশ্ন, ২০০ নম্বর। সময় ১৮০ মিনিট। নেগেটিভ মার্কিং থাকবে। কোয়ালিফাইং মার্কস ৫০, ওবিসিদের ক্ষেত্রে ৪৫ ও তপশিলি জাতি/ উপজাতিদের ক্ষেত্রে ৪০। পরীক্ষা হবে ২৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত। অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে ১৯ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ থেকে।

আবেদনের পদ্ধতি: www.aiimsexams.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৭ ফেব্রুয়ারি ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। যাঁরা আগে আবেদন করেছেন তাঁদের জন্য কিছু শর্ত রয়েছে সেগুলি সম্পর্কে বিস্তারিত জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *