fbpx

এয়ার ইন্ডিয়ায় ১৫০ কাস্টমার এজেন্ট

এয়ার ইন্ডিয়ার অধীন এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড-এ ১৫০ জন কাস্টমার এজেন্ট নেওয়া হবে। কাজ হবে কোচিন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লিমিটেডে। মোট শূন্যপদের মধ্যে সাধারণ ২৮, তপশিলি জাতি/উপজাতি ৩৩, ওবিসি ৩১। ৩ বছরের চুক্তিতে নিয়োগ। বেতন মাসে মোট ১৭৭৯০ টাকা।

যোগ্যতা, বয়সসীমা: যে-কোনো শাখার গ্র্যাজুয়েট ডিগ্রি, সঙ্গে কম্পিউটার চালানোর দক্ষতা থাকা দরকার। পোস্টগ্র্যাজুয়েট যোগ্যতা, আইএটিএ-ইউএফটি বা আইএটিএএফআইএটিএএ বা আইএটিএ-ডিজিআর বা আইএটিএ-কার্গো ডিপ্লোমা ও যে-কোনো বিমান বন্দরে বা গ্রাউন্ড হ্যান্ডলিং এজেন্সিতে উড়ানমূল্য, আসনসংরক্ষণ, টিকেটিং, কম্পিউটারে প্যাসেঞ্জার চেক-ইন/কার্গো হ্যান্ডলিংয়ের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। বয়স হতে হবে ১-১-২০১৯ তারিখে ২৮-এর মধ্যে (জন্মতারিখ ১-১-৯১ থেকে ২-১-২০০১)। তপশিলি ও ওবিসিরা নিয়মমতো বয়সের ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে। আগামী ১৮ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত, এই ঠিকানায়: Cochin International Aviation Services Ltd (CIASL), CIALAcademy XI/318E, Cochin International Airport Building, Cochin Airport P.O. Nedumbassery, Customer Agent 18.02.2019 Ernakulam-683 111.

ওই তারিখে, সময় ও ঠিকানায় সরাসরি উপস্থিত হতে হবে। সঙ্গে নিয়ে যেতে হবে (১) নির্ধারিত বয়ানে পূরণ করা আবেদন, (২) ফটো (আবেদনের নির্দিষ্ট জায়গায় গত ৩ মাসের মধ্যে পুরো মুখের সামনে থেকে তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি সেঁটে), (৩) আবেদনপত্রের ৩, ৪, ৮, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬ ও ১৮ নং কলামের তথ্যের সমর্থনে স্ব-প্রত্যয়িত প্রমাণপত্র (মূল প্রমাণপত্রগুলিও সঙ্গে নিয়ে যাবেন শনাক্ত করার জন্য), (৪) অ্যাপ্লিকেশন ফি হিসাবে মুম্বইয়ে ভাঙানোর যোগ্য ৫০০ টাকার ডিমান্ড ড্রাফট— AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD-এর অনুকূলে। ড্রাফটের পেছনে নিজের নাম ও মোবাইল নম্বর লিখে দেবেন। তপশিলি ও প্রাক্তন সমরকর্মীদের ওই ফি দিতে হবে না। কর্মরতরা আবেদন উপযুক্ত কর্তৃপক্ষের মাধ্যমে করিয়ে আনবেন, নো অবজেকশন সার্টিফিকেট সহ। থাকা-খাওয়ার ব্যবস্থা নিজেকেই করতে হবে।

আবেদনের ফর্ম সহ পুরো বিজ্ঞপ্তির লিঙ্ক: http://www.airindia.com/writereaddata/Portal/career/703_1_advertisement-cok.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *