fbpx

জিয়াগঞ্জ-আজিমগঞ্জ মিউনিসিপালিটিতে ক্লার্ক, টাইপিস্ট, পিওন, মেট

মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জ মিউনিসিপালিটিতে দুটি বিজ্ঞপ্তির মাধ্যমে একাধিক পদে নিয়োগের জন্য আবেদন আহ্বান করা হচ্ছে।

শূন্যপদ: অ্যাসেসমেন্ট -ইন-চার্জ ১ (অসংরক্ষিত), অ্যাকাউন্টেন্ট ১ (অসংরক্ষিত),  ক্লার্ক ১ (অসংরক্ষিত), টাইপিস্ট ১ (অসংরক্ষিত), মেট ১ (অসংরক্ষিত), পিওন ২ (অসংরক্ষিত ১, এসসি ১)।

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা:

অ্যাসেসমেন্ট -ইন-চার্জ— সরকারি স্বীকৃত ইনস্টিটিউট থেকে সার্ভেয়রশিপ-এ ইন্টার্নশিপ পাশ। বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর।  মূল বেতন ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা।

অ্যাকাউন্টেন্ট – স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য শাখায় স্নাতক, অ্যাকাউন্টিং নিয়ে এবং কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  বয়সসীমা ১৮ থেকে ৪০।  মূল বেতন ৭১০০-৩৭৬০০ টাকা, গ্রেড পে ৩৬০০ টাকা।

ক্লার্ক— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ, কম্পিউটার টাইপিং নলেজ থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ১৮ থেকে ৪০।  মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

টাইপিস্ট— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল পাশ, ৩০টি শব্দ প্রতি মিনিট ইংলিশে, ২০টি শব্দ প্রতি মিনিট বাংলায় টাইপিং স্পিড থাকতে হবে। কম্পিউটার নলেজ থাকতে হবে। বয়সসীমা ১৮ থেকে ৪০।  মূল বেতন ৫৪০০-২৫২০০ টাকা, গ্রেড পে ২৬০০ টাকা।

মেট— অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। বয়সসীমা ১৮ থেকে ৪০।  মূল বেতন ৪৯০০-১৬২০০ টাকা, গ্রেড পে ১৮০০ টাকা।

পিওন— অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে।  বাংলায় লিখতে ও পড়তে জানতে হবে। ভালো শারীরিক সক্ষমতা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ১৮ থেকে ৪০।  মূল বেতন ৪৯০০-১৬২০০ টাকা, গ্রেড পে ১৭০০ টাকা।

আবেদন পদ্ধতি: সব পদের জন্যই  সাধারণ কাগজে বায়োডেটা দিয়ে আবেদন করতে হবে। সঙ্গে দিতে হবে প্রাসঙ্গিক প্রমাণপত্র সমূহের স্বপ্রত্যয়িত জেরক্স আর পাসপোর্ট মাপের এককপি এখনকার ফটো। আগামী ২১ ফেব্রুয়ারির মধ্যে (কাজের দিনগুলিতে বেলা সাড়ে দশটা থেকে ৫টা) মিউনিসিপ্যালিটির ড্রপ বক্সে জমা করতে হবে বা ডাকযোগে পৌঁছতে হবে। বায়োডেটা সহ আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির ফটো কপি এবং সঙ্গে এক কপি পাসপোর্ট সাইজ ছবি  দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: Chariman, Jiaganj-Azimganj Municipality, P.O- Azimganj, Dist- Murshidabad, West Bengal- 742100

http://jamunicipality.in/vacancy_notice1.pdf

http://jamunicipality.in/vacancy_notice2.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *