fbpx

কেএমডিএ-তে ১৫০ ইঞ্জিনিয়ার

কলকাতা মেট্রোপলিটান ডেভেলপমেন্ট অথরিটির অধীন প্রকল্পে ১৫০ জন জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল) নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নম্বর: ১/২০১৯।

শূন্যপদের বিন্যাস: ক্রমিক সংখ্যা ১: জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল): ১০০ (অসংরক্ষিত ৫২, তপশিলি জাতি ২২, তপশিলি উপজাতি ৬, ওবিসি এ ১০, ওবিসি বি ৭, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ৩)। ক্রমিক সংখ্যা ২: জুনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): ২৫ (অসংরক্ষিত ১৪, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ২, ওবিসি বি ২)। ক্রমিক সংখ্যা ৩: জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): ২৫ (অসংরক্ষিত ১৪, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ২, ওবিসি বি ২)।

যোগ্যতা: কোনো স্বীকৃত পলিটেকনিক বা এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট শাখায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সঙ্গে ডিপ্লোমা করার পর কনস্ট্রাকশন/ সুপারভিসন/ ম্যানেজমেন্ট/ ওঅ্যান্ডএমে অন্তত এক বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম: পে ব্যান্ড ফোর অনুযায়ী মূল বেতন ৯০০০-৪০৫০০ টাকা। গ্রেড পে ৪৪০০ টাকা। অন্যান্য ভাতাও আছে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩২ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: www.mscwb.org ওয়েবসাইট থেকে সময়মতো প্রার্থী বাছাই পদ্ধতি সম্পর্কে জানা যাবে।

আবেদনের ফি: ২২০ টাকা (১৫০ টাকা আবেদনের ফি+৫০ টাকা প্রসেসিং চার্জ+ ২০ টাকা ব্যাঙ্ক চার্জ)। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে আবেদনের ফি দিতে হবে না, প্রসেসিং ফি ও ব্যাঙ্ক চার্জ বাবদ ৭০ টাকা দিতে হবে। ডাউনলোড করা চালানের মাধ্যমে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার অ্যাকাউন্ট নম্বর ০০৮৮০১০৩৬৭৯৩৬-এ ফি দিতে হবে। চালান ডাউনলোড করা যাবে ১৪ মার্চ ২০১৯ পর্যন্ত। ফি জমা করা যাবে ১৫ মার্চ ২০১৯ পর্যন্ত।

আবেদনের পদ্ধতি: www.mscwb.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৩ ফেব্রুয়ারি থেকে ১৬ মার্চ ২০১৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *