fbpx

পুরুলিয়া, বাঁকুড়া, কোচবিহার ও উত্তর ২৪ পরগনার ২ স্কুলে ও ২ কলেজে চাকরি

পুরুলিয়ার স্কুলে চাকরি

২৬ জুলাই ২০১৯ তারিখ পর্যন্ত মেটারনিটি লিভ ভ্যাকান্সিতে এডুকেশনে এমএ অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। ট্রেনিং থাকলে অগ্রাধিকার। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট জেরক্স সহ ২৩ ফেব্রুয়ারি ২০১৯ সকাল ১১টায় সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: The President, Bamnia Vivekananda Vidyapith (HS), AT+PO Bamnia, PS Kotshila, Dt Purulia.

বাঁকুড়ার স্কুলে চাকরি

শর্ট টার্ম মেটারনিটি লিভ ভ্যাকান্সিতে কম্বিনেশনে ইতিহাস সহ বিএ পাশ অসংরক্ষিত অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। ট্রেনিং থাকলে অগ্রাধিকার। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট জেরক্স সহ ২৭ ফেব্রুয়ারি ২০১৯ সকাল ১১টায় সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: The President/ Secretary & Headmaster, Shyamsar High School, PO Somsar, Indas, Dist Bankura (via Khandaghosh), PIN-722205.

কোচবিহারের কলেজে চাকরি

কোচবিহার কলেজে জিওগ্রাফি, ইকোনমিক্স, ম্যাথমেটিক্স ও ফিজিক্যাল এডুকেশনে গেস্ট লেকচারার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। Ref No: 1148/53-19, Date: 07.02.2019. যোগ্যতা ইউজিসির নিয়ম অনুযায়ী। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সহ ১৯ ফেব্রুয়ারি ২০১৯ সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: রুম নম্বর ১১১ (একতলা), কোচবিহার কলেজ।

http://www.coochbeharcollege.org.in/UploadedFiles/421455AWalk%20in%20Interview%20for%20Guest%20Lecturer%20and%20Contractural%20Guest%20Lecturer%2019.02.2019.pdf লিঙ্কে বিস্তারিত জানা যাবে।

 

 

উত্তর ২৪ পরগনার কলেজে চাকরি

মোনালিসা বিএড কলেজ অ্যান্ড হায়ার এডুকেশন-এ ডিএলএডের এইচওডি (হেড অব দ্য ডিপার্টমেন্ট) প্রয়োজন। যোগ্যতা হবে এনসিটিই এবং ডব্লুবিবিপিই অনুযায়ী। ন্যূনতম পাঁচ বছরের বিএড বা ডিএলএড-এর কলেজে পড়ানোর অভিজ্ঞতা দরকার। ঠিকানা: মোনালিসা ডিএড কলেজ ও হায়ার এডুকেশন, কাশিমপুর, দত্তপুকুর, ফোন নম্বর: ৯৮৩০২৬৪৩৩৩।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *