fbpx

রাজ্যের জেলগুলির জন্য মাধ্যমিক পুরুষ-মহিলা ওয়ার্ডার নিয়োগ

রাজ্যের সংশোধনাগার অর্থাৎ জেলগুলির ওয়ার্ডার ও ফিমেল ওয়ার্ডারের শূন্যপদগুলি পূরণের জন্য অনলাইনে ও অফলাইনে দরখাস্ত নেবে রাজ্য পুলিশ নিয়োগ পর্ষদ। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর 05/2019/WBPRB. নিয়োগ হবে রাজ্য সরকারের ডিপার্টমেন্ট অব করেকশনাল অ্যাডমিনিস্ট্রেশনের অধীনে।

যোগ্যতা: আবেদনের জন্য যোগ্যতা চাওয়া হয়েছে অন্তত মাধ্যমিক পাশ, সঙ্গে কম্পিউটার জানার প্রশিক্ষণ থাকা চাই।  কম্পিউটার প্রশিক্ষণ পশ্চিমবঙ্গ রাজ্য কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা এবং দক্ষতা উন্নয়ন পর্ষদ (ডব্লুবিএসসিটি অ্যান্ড ভিই অ্যান্ড এসডি) বা যুব কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র থেকে নিয়ে থাকতে হবে। বলা হয়েছে, অন্য কোনো কর্তৃপক্ষের ইস্যু করা কম্পিউটার প্রশিক্ষণ সার্টিফিকেট গ্রাহ্য হবে না।

বয়সসীমা: বয়স হতে হবে ১ জানুয়ারি ২০১৯ তারিখে ১৮ থেকে ২৭-এর মধ্যে। রাজ্যের তপশিলি, ওবিসি ও প্রাক্তন সমরকর্মী প্রার্থীদের জন্য নিয়মানুযায়ী বয়সের ছাড় আছে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে পারবেন অনলাইনে বা অফলাইনে, আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে। অনলাইনে আবেদন করবেন বা অফলাইনের জন্য ফর্ম ডাউনলোড করতে পারবেন রাজ্য পুলিশের ওয়েবসাইট (www.wbpolice.gov.in) থেকে। আবেদন গ্রহণ চলবে ১৪ মার্চ বিকেল ৫টা পর্যন্ত। আমাদের এই পোর্টালেও আরও বিস্তারিত জানাব ও লিঙ্ক দেব ১৫ ফেব্রুয়ারি।

রাজ্যে ৮১৬ মাধ্যমিক পুরুষ-মহিলা জেল ওয়ার্ডার নিয়োগের আবেদন শুরু : http://jibikadishari.co.in/?p=9921

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *