৭৫ ট্রেড মার্ক পরীক্ষক

521
0
Govt Jobs 2024

কেন্দ্র সরকারের বাণিজ্য ও শিল্প মন্ত্রকে ৭৫ জন ট্রেড মার্ক পরীক্ষক (Examiner of Trade Marks) নিয়োগ করা হবে ৩১ মার্চ ২০২০ পর্যন্ত  চুক্তির ভিত্তিতে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ। মুম্বইয়ের ট্রেড মার্কস রেজিস্ট্রি অফিসে কাজ। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং CG/Contract Examiners TMR/2019.

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ল ডিগ্রি বা সমতুল। অ্যাডভোকেট হিসেবে দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৭ ফেব্রুয়ারি ২০১৯ তারিখের মধ্যে।

বয়সসীমা (২৭-২-১৯ তারিখে): বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। তপশিলি জাতি/ উপজাতি ও ওবিসি প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। http://ipindia.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ক্যান কপি মেল করতে হবে satyendra.tmr@nic.in আইডিতে এবং সঙ্গে sb.palo@nic.in-এ একটা কপি পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ দিন ২৭ ফেব্রুয়ারি ২০১৯। আবেদনপত্র জমা পড়ার পর মেধাতালিকার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। বাছাই প্রার্থীদের নামের তালিকা ১ মার্চ ২০১৯ তারিখে ওয়েবসাইটে দেওয়া হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকেই।

ইন্টারভিউয়ের তারিখ কেন্দ্র: ইন্টারভিউ হবে ৫ মার্চ ও ৬ মার্চ ২০১৯ তারিখে। এই ঠিকানায়: Trade Marks Registry, Boudhik Sampada Bhavan, S.M. Road, Antop Hill, Mumbai 400037.